ঢাকারবিবার , ৩০ জুন ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে ডাকাত সর্দারসহ গ্রেপ্তার ৮, বিপুল অস্ত্র উদ্ধার

নিজস্ব প্রতিবেদন
জুন ৩০, ২০২৪ ১:৪২ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: ডাকাতির প্রস্তুতিকালে বিপুল পরিমান দেশীয় অস্ত্র, খেলনা পিস্তল এবং ডাকাতির সরঞ্জামাদিসহ  আন্তজেলা ডাকাত দলের সর্দার আবদুল হাকিমসহ আট ডাকাত সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৮ এর সদস্যরা।

রোববার বিকেলে র‌্যাবের লিগ্যাল এ- মিডিয়া উইং এর কমান্ডার আরাফাত ইসলাম (এনডি) বিপিএম সেবা সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন।

র‌্যাব সূত্রে জানা গেছে, বাকেরগঞ্জের মহেশপুর এলাকার এক বাড়িতে ডাকাতির প্রস্তুতিকালে গোপন সংবাদের ভিত্তিত্বে র‌্যাব-৮ এর সদস্যরা অভিযান চালিয়ে প্রথমে তিনজনকে আটক করে। পরবর্তীতে তাদের দেয়া তথ্যানুযায়ী, ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের ধলেশ্বরী টোল প্লাজায় র‌্যাব-১০ এর সহযোগিতায় আরো পাঁচজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, মহেশপুর এলাকার ডাকাত সর্দার আবদুল হাকিম, তার ঘনিষ্ঠ সহযোগি বাকেরগঞ্জের শাওন ইসলাম সোহাগ, নিজাম চৌকিদার, নাসির হাওলাদার, পটুয়াখালী সদরের কালাম হোসেন, রাঙ্গাবালীর আবদুর রহিম হাওলাদার, বরিশালের কাউনিয়া এলাকার রাজা খলিফা ও বরগুনার আমতলী এলাকার সেলিম মাতুব্বর। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে জানিয়ে র‌্যাব কর্মকর্তা জানিয়েছেন, আটককৃতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।