ঢাকাবৃহস্পতিবার , ৪ জুলাই ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় একই মঞ্চে সাত উপজেলা চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদন
জুলাই ৪, ২০২৪ ১:৩৮ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের শহীদ মাখন লাল দাস সভা কক্ষে নবনির্বাচিত চেয়ারম্যানদের বরণ ও প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকালে ৬ষ্ঠ উপজেলা নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান বায়জিদ আহমেদ খান এর সভাপতিত্বে উপজেলা নির্বাহী অফিসার আবদুল কাইয়ূম এর সঞ্চলনায় এ সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাত, মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরুন্নেছা, ১১ ইউনিয়নের চেয়ারম্যান, উপজেলার সকল কর্মকর্তাগণ।

পরে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এক বিশাল দোয়া মাহাফিলে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌস, সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, সাবেক এমপি ডা: রুস্তম আলী ফরাজি, পিরোজপুর জেলার সাত উপজেলা চেয়ারম্যান বায়জিদ আহমেদ খান, মিরাজুল ইসলাম, আবু সাইদ মিঞা মনু, আলহাজ আব্দুল হক, এস এম বাইজিদ হোসেন, জিয়াউল আহসান গাজী, এস এম নূরে আলম শাহীন, ইউপি চেয়ারম্যান, শাহ জাহান হাওলাদার, রিয়াজুল আলম ঝনো, হারুন অর রশিদ তালুকদার, আবু হানিফ খান, রফিকুল ইসলাম রিপন জমাদ্দার,
নাসির উদ্দিন হাওলাদার প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।