ঢাকাশনিবার , ১৭ আগস্ট ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

পটুয়াখালীতে এইচএসসি পরীক্ষার্থীদের মানববন্ধন ও বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ১৭, ২০২৪ ১:১৪ অপরাহ্ণ
Link Copied!

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীতে ২০২৪ ব্যাচের অনুষ্ঠিত এইচ.এস.সি পরীক্ষা বিষয় সমূহ মূল্যায়ন করে ফল প্রকাশের দাবীতে পটুয়াখালীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে বিভিন্ন কলেজের এইচ.এস.সি পরীক্ষার্থীরা।

শনিবার (১৭ আগস্ট) বেলা ১২টায় শহরের সোনালী ব্যাংক মোড়ে পটুয়াখালী সরকারি কলেজ,সরকারি মহিলা কলেজ, আবদুল করিম মৃধা কলেজসহ জেলার বিভিন্ন কলেজের শতাধিক এইচ.এস.সি পরীক্ষার্থীরা।

তারা ২০২৪ সালের এইচএসসি পরীক্ষার বাকি বিষয়ের পরীক্ষা বাতিল করে অনুষ্ঠিত পরীক্ষার বিষয় সমূহ মূল্যায়ন করে ফল প্রকাশের দাবী করে শিক্ষার্থীরা বলেন কোটা আন্দোলন ঘিরে দেশব্যাপী সংঘাতে শিক্ষার্থীরা ( এইচএসসি পরীক্ষার্থীরা) গুরুতর আহত হয়ে এখনো বিভিন্ন হাসপাতালে চিকিৎসারত রয়েছে। তাই তাদের সহকর্মীদের এমন অবস্থায় রেখে তারা আগামী এইচ.এস.সি পরীক্ষায় অংশ নেওয়া সম্ভব না বলে জানান।

তারা আরও বলেন চলমান পরিস্থিতিতে কয়েকদিন পরীক্ষা পিছিয়ে তাদের জীবন থেকে প্রায় এক বছর চলে গেছে। বাকি পরীক্ষায় অংশ নেয়ার মানসিক অবস্থা তাদের নেই। তাদের দাবী না মানা হলে তাদের আন্দোলন চালিয়ে যাবারও কথা বলেন শিক্ষার্থীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।