ঢাকাবুধবার , ২৩ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

সাকিব আল হাসানকে সম্মাননা স্মারক দিলো লাভ ফর ফ্রেন্ডস

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ২৩, ২০২৩ ২:৩৫ অপরাহ্ণ
Link Copied!

পারভেজ : বাংলাদেশ ক্রিকেটের জান সাকিব আল হাসান ১২ ই আগষ্ট মঙ্গলবার গৌরনদী উপজেলার সুন্দরদী গ্রামে শোকের মাসে আলহাজ্ব নুর মোহাম্মদ মুন্সী হাসপাতাল কর্তৃপক্ষের আয়োজনে বিনামূল্যে ঔষধ ও রক্তদান কর্মসূচীতে অংশ নেন তিনি। উক্ত কার্যক্রমের সভাপতিত্ব করেন হাসপাতালের প্রতিষ্ঠাতা লন্ডন প্রবাসী ব্যারিষ্টার মোঃ মনির হোসেন।

বিশ্ব সেরা অলরাউন্ডার ও জাতীয় দলের অধিনায়ক বরিশালে আগমন উপলক্ষে ও মানবিক কর্মকাণ্ডে যুবদের উৎসাহিত করায় স্বেচ্ছাসেবী সংগঠন লাভ ফর ফ্রেন্ডস এর উদ্দ্যাগে সাকিব আল হাসানকে সম্মাননা স্বারক উপহার দেয়া হয়।সংগঠনের প্রতিষ্ঠাতা পারভেজ সিকদার মঙ্গলবার দুপুর ১২ ঘটিকায় তার হাতে সম্মাননা স্বারকটি তুলে দেন।

কেননা সাকিব আল হাসান ও বিভিন্ন মানবিক কর্মকাণ্ডের সাথে জড়িত রয়েছেন এবং নিজে ক্যান্সার হাসপাতাল স্হাপন করেছেন। এসময় তিনি লাভ ফর ফ্রেন্ডস স্বেচ্ছাসেবী সংগঠনকে ধন্যবাদ জানান এবং সংগঠন এর সাফল্য কামনা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।