ঢাকাসোমবার , ২১ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

আগৈলঝাড়ায় দুই ডেন্টাল কেয়ার সিলগালা

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ২১, ২০২৩ ১২:২৯ অপরাহ্ণ
Link Copied!

আগৈলঝাড়া প্রতিনিধি : আগৈলঝাড়া উপজেলায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এক দাঁতের চিকিৎসক ও ফার্মেসি ব্যবসায়ীকে জরিমানা ও দুটি অবৈধ ডেন্টাল কেয়ার সিলগালা করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালতের পেশকার সোহেল আমিন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ভ্রাম্যমাণ আদালতের বিচারক ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে ইমামা বানিন।

সোহেল বলেন, দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট আইন শৃঙ্খলারক্ষাকারী বাহিনীর সহায়তায় উপজেলা সদর রোডে অভিযানটি পরিচালনা করেন। এ সময় প্রিংয়াকা ডেন্টাল কেয়ার নামে এক প্রতিষ্ঠানের সত্ত্বাধিকারী প্রিয়াঙ্কা ঘটককে বৈধ কাগজপত্র না থাকায় ১৫ হাজার টাকা জরিমানা করেন। ভাই ভাই ফার্মেসি নামে একটি প্রতিষ্ঠানে মেয়াদোত্তীর্ন ওষুধ পাওয়ায় সেটির সত্ত্বাধিকারী নাজমুল ইসলামকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযান চলাকালীন অবৈধভাবে গড়ে ওঠা পপি ডেন্টালের প্রদীপ রায় ও আঁখি ডেন্টাল কেয়ারের সত্ত্বাধিকারী দীপঙ্কর বেপারী পালিয়ে গেলে বিচারক তাদের ব্যবসা প্রতিষ্ঠান সিলগালা করেন।

অভিযানে স্যানিটারি ইন্সপেক্টর শুকলাল শিকদার ও থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।