ঢাকামঙ্গলবার , ৩০ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

ঝালকাঠিতে মাদক মামলায় একজনকে যাবজ্জীবন কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদন
জানুয়ারি ৩০, ২০২৪ ১:১৪ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠি শহরের কালিবাড়ি সড়কের একটি বাসা থেকে ২২০ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার হওয়া কমল চন্দ্র শীল (৪২) নামে এক মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

মঙ্গলবার (৩০ জানুয়ারী) দুপুরে ঝালকাঠির জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. ওয়ালিউল ইসলাম এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় আসামি কাঠগড়ায় উপস্থিত ছিলেন। যাবজ্জীবন সাজার পাশাপাশি তাকে ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ড প্রদান করা হয়।বিষয়টি নিশ্চিত করেছেন সরকারের পক্ষে পিপি আব্দুল মন্নান রসুল।

মামলার সূত্রে জানাগেছে, ২০২২ সালে ১৬ আগস্ট রাত ৯টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বরিশাল মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের

গোয়েন্দা শাখার একটি টিম কমল চন্দ্র শীলের বাসা থেকে ২২০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এ ঘটনায় পরের দিন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. এনায়েত হোসেন বাদী হয়ে ঝালকাঠি থানায় মামলা দায়ের করেন। একই বিভাগের উপ-পরিচালক ইসতিয়াক হোসেন ২০২২ সালের ১১ সেপ্টেম্বর তদন্ত করে আদালতে অভিযোগপত্র দায়ের করেন।

আদালত ৬ জনের সাক্ষ্যগ্রহণ করে রায় ঘোষণা করেন। সরকারের পক্ষে পিপি আব্দুল মন্নান রসুল ও আসামীপক্ষে অ্যাডভোকেট মানিক আচার্য্য মামলা পরিচালনা করেন। রায়ে রাষ্ট্রপক্ষ সন্তোষ প্রকাশ করলেও মামলার আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মানিক আচার্য বলেন, আমরা উচ্চ আদালতে আপিল করবো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।