ঢাকাবুধবার , ৯ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

যে শর্তে রাহুল গান্ধীকে বিয়ে করতে রাজি শার্লিন চোপড়া

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ৯, ২০২৩ ৪:২৩ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক: ভারতে বর্তমানে রাজনৈতিক দুনিয়ার মোস্ট এলিজিবল ব্যাচেলর রাহুল গান্ধীকে বিয়ের রাজি হয়েছেন বলিউডের বিতর্কিত নায়িকা শার্লিন চোপড়া।

সম্প্রতি বান্দার ব্যান্ডস্ট্যান্ডে পাপ্পারাজিদের মুখোমুখি হন শার্লিন চোপড়া। সেখানেই বিয়ে সম্পর্কিত প্রশ্নের মুখে পড়েন। তাকে প্রশ্ন করা হয়, আপনি কি কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে বিয়ে করতে রাজি হবেন?

সবাইকে অবাক করে দিয়ে শার্লিন উত্তর দেন, অবশ্যই বিয়ে করতে চাই রাহুল গান্ধীকে। কিন্তু বিয়ের পর পদবি বদলাব না।

প্রসঙ্গত, শার্লিন চোপড়া ক্যামেরার সামনে খুল্লামখুল্লা অবতারের জন্য তিনি বেজায় জনপ্রিয়। তবে কয়েক বছর পর্দায় দেখা না দিলেও খবরের শিরোনামে এসেছেন নানা বিতর্কের জন্য। কখনও রাখি সাওয়ান্তের সঙ্গে বিবাদের জেরে, আবার কখনওবা রাজ কুন্দ্রার পর্নকাণ্ডে নাম জড়িয়ে চর্চায় থেকেছেন। তবে একতা কাপুরের হাত ধরেই পর্দায় ফের পুনর্জন্ম হতে চলেছে শার্লিন চোপড়ার। অভিনেত্রী নিজেই এমনটা দাবি করেছেন। পরবর্তী প্রজেক্ট ‘পৌরুষপুর-টু’ দিয়েই বিরতির পর কাজে ফিরছেন বলিপাড়ার বোল্ড নায়িকা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।