ঢাকাশনিবার , ২৪ আগস্ট ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

নেছারাবাদে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে বসত ঘর ভস্মীভুত

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ২৪, ২০২৪ ১:১২ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের নেছারাবাদে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে বসত ঘর পুড়ে ভস্মীভুত হয়েছে। এ ঘটনায় একজন গুরুতর আহত হয়ে নেছারাবাদ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

শনিবার (২৪ আগস্ট) বেলা ১১ ঘটিকার দিকে স্বরূপকাঠী পৌরসভার ১নং ওয়ার্ডের কোট বিল্ডিং রোডে মোঃ শাহিন সরোয়ারের মালিকানাধীন বিল্ডিংয়ের দ্বিতীয় তলায় ওই দুর্ঘটনা ঘটে।

জানা যায়, সরকারি স্বরূপকাঠী পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক বিপ্লব হালদার ওই বাসার পরিবার নিয়ে ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন।

বিপ্লব হালদার জানান, নতুন গ্যাস সিলিন্ডার বাসায় নিয়ে লাগানোর পরে চেক করতে গিয়ে বিস্ফোরণের ঘটনা ঘটে। আগুন জ্বলতে দেখে স্থানীয়দের ডাক চিৎকারে এলাকাবাসীরা এসে আগুন নিভানোর চেষ্টা করে। খবর পেয়ে নেছারাবাদ ফায়ার সার্ভিসের কর্মীরাও ঘটনাস্থলে ছুটে এসে আগুন নিয়ন্ত্রনের চেষ্টা চালায়। প্রায় দুই ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে ফায়ার সার্ভিস।

নেছারাবাদ ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা যুগল বিশ্বাস জানান, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণ এনেছি। প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ণয় করা সম্ভব হয়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।