ঢাকাবৃহস্পতিবার , ২৪ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

বরিশালে ৫ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ২৪, ২০২৩ ১:১৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : বরিশালে পুলিশের পৃথক অভিযানে ৫ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। বুধবার (২৩ আগস্ট) রাত থেকে বৃহস্পতিবার ভোর পর্যন্ত বরিশাল মেট্রোপলিটন কাউনিয়া ও কোতয়ালী মডেল থানা পুলিশ এ অভিযান চালায়। বিএমপি প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বুধবার রাতে নগরীর বেলতলা খেয়াঘাট এলাকায় বিশেষ অভিযান চালায় কাউনিয়া থানা পুলিশ। এ সময় ওই এলাকা থেকে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে এবং তাদের কাছ থেকে ৩ কেজি গাঁজা উদ্ধার করে। আটককৃতরা হলেন বন্দর থানাধীন চানপুরা এলাকার মৃত মোজাম্মেল হাওলাদারের পুত্র মনির হাওলাদার (৪০) ও দিনার গ্রামের মৃত বারেক হাওলাদারের পুত্র রিপন হাওলাদার (৩৩)।

এদিকে বৃহস্পতিবার ভোর ৬টার দিকে কোতয়ালী মডেল থানাধীন লঞ্চঘাট (বিআইডব্লিউটিএ) এলাকায় অভিযান চালায় বিএমপি গোয়েন্দা শাখার একটি টিম। এ সময় ওই এলাকা থেকে নারায়নগঞ্জ ফতুল্লার থানাধীন কাঞ্চনপুর গ্রামের মো. হাবিবুর রহমানের পুত্র মো. সাইফুল ইসলাম (২২) কে আটক করে এবং তার কাছ থেকে ২ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। একই সময় অপর মাদক ব্যবসায়ী মো. সাব্বির ওরফে বরিশাইল্ল্যা সাব্বির (২৭) পালিয়ে যেতে সক্ষম হয়।

আটককৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সংশ্লিষ্ট থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।