ঢাকাশনিবার , ১৬ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

লালমোহনে আশ্রয়ন প্রকল্পের ঘরের চাবি হস্তান্তর

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ১৬, ২০২৩ ১:৩০ অপরাহ্ণ
Link Copied!

ইব্রাহিম আকাশ : ভোলার লালমোহন পৌরসভা ৯নং ওয়ার্ড লঞ্চঘাট আশ্রয়ন প্রকল্প পরিদর্শন ও সুফল ভোগীদের মাঝে গৃহের জমি হস্তান্তর ও মতবিনিময় সভায় অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১১ টায় লালমোহন উপজেলা প্রশাসনের আয়োজনে এই মতবিনিময় সভায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।

এ-সময় এমপি শাওন বলেন, শেখ হাসিনা সরকার ক্ষমতায় আসলেই দেশে উন্নয়ন হয়। এর আগে অনেক সরকার ক্ষমতায় আসলেই তারা নিজেদের আখের গোছানোর জন্য ব্যাস্ত থাকে।

একমাত্র আওয়ামী লীগ সরকারের আমলেই দেশের জনগনের ভাগ্য পরিবর্তন হয়।

লালমোহন প্রকল্প অফিসার সোহাগ ঘোস এর সঞ্চালনায়, উপজেলা নির্বাহী অফিসার অনামিকা নজরুলের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, সহসভাপতি দিদারুল ইসলাম অরুণ, জেলা পরিষদের সদস্য আনোয়ারুল ইসলাম রিপন, পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল, যুগ্ম আহবায়ক মনজু তালুকদার সহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

এছাড়া লালমোহন উপজেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে, লালমোহন উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পুকুরে মাছের পোনা অবমুক্ত ভোলা-৩ এমপি শাওন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।