ঢাকাশনিবার , ২৩ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

পাথরঘাটায় সাংবাদিকদের সাথে এনএসএস’র আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ২৩, ২০২৩ ১:৩১ অপরাহ্ণ
Link Copied!

বরগুনা প্রতিনিধি: বরগুনার পাথরঘাটায় যুব নেতৃত্বে নতুন উদ্যোগ এবং সফলতা বিষয় নিয়ে সাংবাদিকদের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা এগারোটার দিকে পাথরঘাটা নজরুল স্মৃতি সংসদ (এনএসএস) এর আয়োজনে একশনএইড বাংলাদেশ এর সহযোগিতায় বরগুনা ইয়ুথ হাবে সাংবাদিকদের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাথরঘাটা প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী, সাধারণ সম্পাদক আমিন সোহেল, সাংবাদিক অমল তালুকদার, জাকির হোসেন খান, ইমাম হোসেন নাহিদ, শফিকুল ইসলাম খোকন,নজমুল হক সেলিম, মেহেদী হাসান সহ অন্যান্য সংবাদকর্মী এবং ইয়ুথ হাব এর যুব কর্মীগন।

সভায় জলবায়ুর পরিবর্তনে ক্ষতিকারক প্রভাব, খাবার পানির সমস্যা, বাল্যবিয়ে, ইভটিজিং, যুবসমাজের অবক্ষয়ের নানাদিক তুলে ধরে কজরুল স্মৃতি সংসদ (এনএসএস)। অনুষ্ঠানে এ্যাকশনএইড বাংলাদেশের পাথরঘাটার কর্মকর্তা একটি ধারনা ও সমস্যা- সম্ভাবনার চিত্র তুলে ধরেন। এছাড়াও বিষয়টির সংক্ষিপ্ত ধারনা নিয়ে এনএসএস’র কর্মকর্তা তাদের তথ্য তুলে ধরেন সাংবাদিকদের সঙ্গে আলোচনা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।