ঢাকারবিবার , ২৪ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

আইনি জটিলতায় জেরিন

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ২৪, ২০২৩ ২:০১ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক : আইনি জটিলতায় পড়লেন বলিউড অভিনেত্রী জেরিন খান। ২০১৮ সালে কলকাতা ও উত্তর ২৪ পরগনার বিভিন্ন পূজা মণ্ডপ উদ্বোধন এবং ছয়টি অনুষ্ঠান করতে আসার কথা ছিল অভিনেত্রী জেরিনের। বলিউড অভিনেত্রীকে কলকাতায় আনার দায়িত্ব নিয়েছিল একটি প্রতিষ্ঠান।

কিন্তু সেই সময় কোনো কারণবশত শহরে অনুষ্ঠান করতে আসতে পারেননি নায়িকা। ওই সংস্থার অভিযোগ, শহরে আসার জন্য জেরিন এবং তার ম্যানেজারকে অগ্রিম হিসাবে প্রায় ১২ লাখ টাকা দেয়া হয়েছিল। কিন্তু অনুষ্ঠান করতে না আসা সত্ত্বেও তারা ওই টাকা ফেরত দেননি।

প্রতিষ্ঠানটির দাবি, শুধু অভিনেত্রীকে আনা ছাড়াও সে সময় প্রচারের কাজে কয়েক লাখ টাকা খরচ হয়। গত বছর জুনে জেরিনের ম্যানেজার অঞ্জলি গৌতম অথাকে তদন্তে সহযোগিতার নির্দেশ দেন কলকাতা হাই কোর্ট। সেই নির্দেশ অনুযায়ী, মাসে একবার কলকাতায় হাজিরা দেয়ার কথা ছিল অঞ্জলির।

সেই সময় অঞ্জলির আইনজীবী আদালতে জানান, তার মক্কেল ওই মামলায় প্রধান অভিযুক্ত নন। তবে তদন্তে সহযোগিতার আশ্বাস দেন তিনি। আইনজীবী আরো অভিযোগ করেন, মামলায় প্রধান অভিযুক্ত তদন্তে সহযোগিতা করছেন না।

এ ঘটনার বছরখানেক পর অভিযুক্ত জেরিনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করলেন শিয়ালদহ আদালত। তবে জেরিন বলছেন, ‘আমি নিশ্চিত এর কোনো সত্যতা নেই।’ ২০১০ সালে ‘বীর’ সিনেমার মাধ্যমে সালমানের সঙ্গে জুটি বেঁধে বলিউডে আত্মপ্রকাশ করেন জেরিন। তার পরে ‘হাউসফুল ২’, ‘হেট স্টোরি ৩’-এর মতো ছবিতে কাজ করেছেন অভিনেত্রী।

সালমানের মতো তারকার বিপরীতে অভিনয়ের হাতেখড়ি হওয়া সত্ত্বেও বলিউডে তেমনভাবে মেলে ধরতে পারেননি নিজেকে। তার শেষ সিনেমা ‘হাম ভি আকেলে তুম ভি আকেলে’ মুক্তি পেয়েছিল বছর দুয়েক আগে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।