ঢাকাবৃহস্পতিবার , ১০ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

মিতু হত্যা: মুছার দেওয়া বিকাশ নম্বরে টাকা পাঠান মোস্তাইন

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ১০, ২০২৩ ১:৪৬ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট : চট্টগ্রামের আলোচিত মাহমুদা খানম মিতু হত্যা মামলায় সাক্ষ্য দিয়েছেন বাবুল আক্তারের সোর্স কামরুল ইসলাম শিকদার মুছার আত্মীয় কাজী আল মামুনের বন্ধু শেখ মো. মোস্তাইন। তিনি সাক্ষ্যে বলেন, ‘কাজী আল মামুন টাকা পাঠানোর জন্য আমার বিকাশ এজেন্ট নম্বর দেন। সেই নম্বরে ২৪ হাজার পাঁচশ’ টাকা করে দু’দফায় ৩৯ হাজার টাকা আসে। তা ক্যাশ করে নিয়ে যান মামুন। পরদিন ফের ওই টাকা একটি নম্বরে পাঠান। মুছা নামের এক ব্যক্তির কাছে এ টাকা পাঠায় মামুন।’

বৃহস্পতিবার চট্টগ্রাম তৃতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ জসিম উদ্দিনের আদালতে এ সাক্ষ্য দেন তিনি। মোস্তাইন নড়াইলের লোহাগাড়া থানার খলিসাখালি গ্রামের বাসিন্দা।

এর আগে আদালতে বুধবার সাক্ষ্য দেওয়া কাজী আল মামুনের অসমাপ্ত জেরা শেষ করেন বাবুল আক্তারের আইনজীবী কফিল উদ্দিন চৌধুরী। তারপর সাক্ষ্য দেন শেখ মো. মোস্তাইন। তাকে জেরা করেননি বাবুল আক্তারের আইনজীবী।

চট্টগ্রাম মহানগর পিপি আবদুর রশিদ সমকালকে বলেন, সাক্ষী মামুনের অসমাপ্ত জেরা শেষ করেছেন বাবুল আক্তারের আইনজীবী। শেখ মো. মোস্তাইন সাক্ষী দিলেও তাকে জেরা করেননি কোনো আসামির আইনজীবী। আগামী ৪ সেপ্টেম্বর মামলার পরবর্তী সাক্ষ্যের জন্য দিন ধার্য করেছেন আদালত।

২০১৬ সালের ৫ জুন সকালে নগরীর পাঁচলাইশ থানার ও আর নিজাম রোডে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার পথে বাসার অদূরে গুলি ও ছুরিকাঘাত করে খুন করা হয় মাহমুদা খানম মিতুকে। সেই মামলায় পিবিআই বাবুল আক্তারকে প্রধান অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দেয়।
সূত্র: সমকাল

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।