ঢাকাসোমবার , ১৪ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

ইউক্যালিপটাস বাগানে পড়েছিল প্রেমিক যুগলের মরদেহ

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ১৪, ২০২৩ ১২:০২ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট : নওগাঁর মান্দায় গ্যাস ট্যাবলেট ( পোকার মারার ঔষুধ) খেয়ে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা করেছে। সোমবার (১৩ আগষ্ট) ভোর রাতের দিকে কোন এক সময় উপজেলার কাশোপাড়া ইউনিয়নের তুলসি রামপুর গ্রামে আব্দুর রহমান এর ইউক্যালিপটাস বাগানে তারা আত্মহত্যা করেছেন বলে ধারনা করছে পুলিশ।

নিহতরা হলেন- তুলসি রামপুর গ্রামের আব্দুল করিম এর ছেলে আরিফ হোসেন (২০) এবং হাফিজুল ইসলাম এর মেয়ে জনি আক্তার (১৭)।

স্থানীয়রা জানান- আরিফ হোসেন ডিগ্রিতে এবং জনি আক্তার উচ্চ মাধ্যমিকে পড়াশুনা করতেন। তাদের বাড়ি তুলসি রামপুর গ্রামে এবং পাশাপাশি বাড়ি। বিয়ের উদ্যেশে হয়তো বাড়ি থেকে রাতের কোন এক সময় দুইজন বেরিয়ে যায়। মরদেহের পাশে ব্যাগে পানির বোতল, খাবার ও পোশাক এবং ভোটার আইডি কার্ড ছিল। ধারণা করা হচ্ছে তারা বিয়ে করার জন্য কাউকে না জানিয়ে রাতে বেরিয়ে পড়ে। কোন সিন্ধান্ত নিতে না পারায় বাড়ি থেকে প্রায় আধাকিলোমিটার দূরে গ্রামে আব্দুর রহমান এর ইউক্যালিপ্টাস বাগানে গ্যাস ট্যাবলেট খেয়ে তারা আত্মহত্যা করে। সকালে এলাকাবাসী তাদের মরদেহ দেখে থানা পুলিশে সংবাদ দেয়।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোজাম্মেল হক বলেন, পরিবার থেকে হয়তো তাদের প্রেমের সম্পর্ক মেনে নেওয়া হয়নি। একারণে তারা আত্মহত্যা করেছে। তবে আত্মহত্যা তো সমাধান না। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধারের প্রক্রিয়া চলছে। সার্বিক বিষয় তদন্ত করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।