ঢাকাবুধবার , ৬ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

নারী নির্যাতন বন্ধে পিরোজপুরে অপরাজিতা নেটওয়ার্কের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদন
ডিসেম্বর ৬, ২০২৩ ১২:১১ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনি‌ধি : আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ-২০২৩ উপলক্ষে পিরোজপুরে সংবাদ সম্মেলন ও পুরস্কার বিতরন অনুষ্ঠান হয়েছে। বুধবার সকালে জেলা অপরাজিতা নেটওয়ার্কের অয়োজনে স্থানীয় মহিলা পরিষদ সম্মেলন কক্ষে এ সম্মেলন অনু‌ষ্ঠিত হয়।

অপরাজিতা নেটওয়ার্ক সভাপতি ও নেছারাবাদ উপজেলা সভাপতি নার্গিস জাহানের সভাপতিত্বে অনুিষ্ঠত সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাট করেন, অপরাজিতা সদস্য সুরাইয়া আক্তার হ্যাপী। বক্তব্য দেন সিডিআই নেট ওয়ার্কের নির্বাহী পরিচালক জিয়াউল আহসান জিয়া, পিপিডিএফ নির্বাহী পরিচালক রফিকুল ইসলমি পান্না, জেলা আওয়ামী লীগ সদস্য রাশিদা আকরাম, জেলা অপরাজিতা নেটওয়ার্ক সদস্য খালেদা আক্তার হেনা, প্রেসক্লাবের সহ-সভাপতি ইমাম হোসেন মাসুদ, সহ-সভাপতি খেলাফত হোসেন খসরু, সঞ্চালক অপরাজিতা কেন্দ্রীয় সদস্য ফাহামিদা মুিন্ন, অপরাজিতা প্রকল্পের বিভাগীয় সমন্বয়কারী ঝুমু কর্মকার, এ্যাডভোকেসী নেটওয়ার্কের কো অর্ডিনেটর নূরই আযম হায়দারী, মনিটরিং কো অর্ডিনেটর তানভীরমোশারফ, রূপান্তরের জেলা সমন্বয়কারী সাহিদা বানু সোনিয়া প্রমূখ।

বক্তারা নারীর প্রতি সহিংসতা বন্ধের আহবান জানিয়ে বলেন, আমদের বৈষম্য নির্যাতনমুক্ত একটি মর্যাদাপূর্ণ বিশ্ব গড়ে তুলতে হবে। সে লক্ষ্যে আমাদের যার যার অবস্থান থেকে নারী নির্যাতন বন্ধ নীতিমালা প্রণয়নে এক সাথে কাজ করতে হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।