ঢাকারবিবার , ১৭ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

পরীমণির সাথে চুক্তি করতে চান মারুফ!

নিজস্ব প্রতিবেদন
ডিসেম্বর ১৭, ২০২৩ ৩:০০ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক : চলচ্চিত্রে অনুপস্থিত ‘ইতিহাস’খ্যাত নায়ক কাজী মারুফ। দীর্ঘদিন বন্ধ থাকার পর ফের শুরু হতে যাচ্ছে তার অভিনীত ‘রাজা গোলাম’ শিরোনামের সিনেমার শুটিং। কিন্তু সিনেমাটির জন্য নায়িকা হিসেবে বর্তমান সময়ের চিত্রনায়িকা পরীমণিকে চাচ্ছেন কাজী মারুফ।

১০ বছর আগে ‘রাজা গোলাম’ সিনেমার শুটিং শুরু হয়। বিভিন্ন কারণে এর শুটিং বন্ধ ছিল। মারুফ প্রযোজিত এ সিনেমার পরিচালক ছিলেন বিদ্যুৎ। পরিচালক পরিবর্তন করে এবার এটি নির্মাণ করছেন কাজী হায়াৎ। এরই মধ্যে এর গান রেকর্ডিং করা হয়েছে।

বর্তমানে মারুফ আমেরিকায় রয়েছেন। আগামী জানুয়ারির শেষের দিকে দেশে ফিরবেন তিনি। সবকিছু ঠিক থাকলে ফেব্রুয়ারির মাঝামাঝি সিনেমাটির শুটিং শুরু করতে চান এই নায়ক।

এ প্রসঙ্গে কাজী মারুফ বলেন, ‘‘রাজা গোলাম’ সিনেমাটি নিয়ে আমার অনেক দিনের স্বপ্ন। নিজের মতো করে গল্প তৈরি করেছিলাম। তখন কাজটি শেষ করতে পারিনি। এবার সব গুছিয়ে তবে শুটিং শুরু করব। তখন গান তৈরি করেছিলাম। তবে সময়ের চাহিদার কারণে নতুন করে গান করছি। বাবাকে দিয়ে গল্পেও কিছুটা পরিবর্তন এনেছি। দেশে ফিরেই পরীমণিকে চুক্তিবদ্ধ করব।’’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।