ঢাকামঙ্গলবার , ১৯ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

ইন্দুরকানীতে বনফুল পরিবহনের চাপায় যুবক নিহত

নিজস্ব প্রতিবেদন
ডিসেম্বর ১৯, ২০২৩ ১:১৮ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের ইন্দুরকানীতে বাসচাপায় মারুফ (৩২) নামের এক মোটরসাইকেল চালক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে পিরোজপুর জেলার ইন্দুরকানী উপজেলার পাড়েরহাট ইউনিয়নের উমিদপুর এলাকায় পিরোজপুর মঠবাড়িয়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।মো: মারুফ পিরোজপুর জেলার ইন্দুরকানী উপজেলার টগড়া এলাকার মাওলানা আব্দুস সালাম তালুকদারের ছেলে।

মারুফের বাবা জানান, ‘সকালে তার ছেলে ব্যক্তিগত মোটরসাইকেল যোগে টগড়া এলাকায় তাদের বাড়ি থেকে পিরোজপুরের উদ্দেশে রওনা হয়। পরে পিরোজপুর মঠবাড়িয়া সড়কের ইন্দুরকানী উপজেলার উমিদপুর এলাকায় এলে ঢাকা থেকে আসা বনফুল পরিবহনের একটি বাস তার ছেলেসহ মোটরসাইকেলটি চাপা দেয়। এতে তার ছেলে মারুফ গুরুত্বর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে যায়।

অবস্থা গুরত্বর হওয়া জেলা হাসপাতালের চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপালে পাঠানো হয়। খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারুফ মারা যায় ।

‘ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: কামরুজ্জামান তালুকদার জানান, এ ঘটনায় বনফুল পরিবহনের চালক ও বাসটি আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।