ঢাকাবুধবার , ২০ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

বরিশাল-৪: নির্বাচনী প্রচারণা শুরু করলেন পঙ্কজ নাথ

নিজস্ব প্রতিবেদন
ডিসেম্বর ২০, ২০২৩ ৩:০৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হিজলা, মেহেন্দিগঞ্জ, কাজিরহাট আসনে নির্বাচনী প্রচারনা শুরু করলেন স্বতন্ত্র প্রার্থী পংকজ দেবনাথ ।

বিভিন্ন ইউনিয়ন থেকে উৎসব মুখর পরিবেশে ঈগল মার্কার সমর্থকরা খন্ড খন্ড মিছিল সহকারে পাতারহাট বন্দরের মুক্তিযোদ্ধা মাঠে জমায়েত হয়। বিকেল নাগাদ বিভিন্ন স্তরের নেতাকর্মীদের আগমনে মাঠটি কানায় কানায় পরিপূর্ণ হয়।

ঈগল মার্কার প্রার্থী পংকজ দেবনাথ উচ্ছসিত জনতাকে নিয়ে পাতারহাট বন্দরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে মুক্তিযোদ্ধা মাঠে এসে ভোটারদের কাছে ইগল মার্কায় ভোট চান এবং বলেন আমি আপনাদের ভোটে নির্বাচিত হলে হিজলা, মেহেন্দিগঞ্জ, কাজিরহাটবাসীর উন্নয়নে কাজ করে যাবো।

তিনি আরো বলেন এই আসনে নৌকা মার্কার প্রার্থী না থাকার কারনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে হিজলা, মেহেন্দিগঞ্জ, কাজিরহাটের নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তোলার জন্য নিরলস ভাবে কাজ করে যাবো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।