ঢাকারবিবার , ২৪ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

পিরোজপুর-২: স্বতন্ত্র প্রার্থীর পক্ষে প্রচারনায় যুব মহিলা লীগ

নিজস্ব প্রতিবেদন
ডিসেম্বর ২৪, ২০২৩ ১:১৭ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুর-২ আসনে হেভিওয়েট স্বতন্ত্র প্রার্থী ও পিরোজপুর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক এবং জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. মহিউদ্দিন মহরাজারে ঈগল মার্কায় দৃঢ় সমর্থন দিয়ে এবার কাউখালী উপজেলা যুব মহিলা লীগের ব্যাপক প্রচার-প্রচারনা চালাচ্ছেন।

পিরোজপুর-২ আসনে স্বতন্ত্র এমপি প্রার্থী মহিউদ্দীন মহারাজের পক্ষে যোগ দিয়েছে কাউখালী উপজেলা যুব মহিলা লীগের নেতাকর্মীরা। এর ফলে পিরোজপুর-২ আসনে ঈগল মার্কার পক্ষে তৈরি হওয়া ব্যাপক গণজোয়ার আরো শক্ত অবস্থান পেলো।

এছাড়া কাউখালী, ভান্ডারিয়া, নেছারাবাদ তিন উপজেলার বেশিরভাগ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ঈগল মার্কার প্রার্থী মহারাজেই আস্থা রাখছেন।

নির্বাচনি প্রচারের সপ্তম দিন রবিবার দুপুরে কাউখালী উপজেলা আওয়ামী যুব মহিলা লীগের নেতৃবৃন্দ কাউখালী শহরের গুরুত্বপূর্ন স্থানে এসে পথসভায় ঈগল মার্কাকে সমর্থন করে স্বতন্ত্র প্রার্থী মহিউদ্দীন মহারাজকে এমপি নির্বাচিত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন কাউখলী উপজেলা শাখার আওয়ামী যুব মহিলা লীগে সাধারণ সম্পাদক কাশমীরী পারভীন ঝুমুর ও জাতীয় মহিলা শ্রমীকলীগের সভাপতি মাকসুদা আক্তার লিপি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।