ঢাকাবৃহস্পতিবার , ৪ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

উৎসবমুখর পরিবেশে সর্বোচ্চ ভোটে হবে পিরোজপুর-২ আসনে: মহারাজ

নিজস্ব প্রতিবেদন
জানুয়ারি ৪, ২০২৪ ১২:৫৫ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি : বিশ্বের মানুষ এবং বাংলাদেশের মানুষ তাকিয়ে আছে এই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিকে আপনারা প্রমাণ করে দিবেন মহিউদ্দিন মহারাজ প্রার্থী ছিল বিদায় সারা বাংলাদেশের ভিতরে সর্বোচ্চ পারসেন্ট ভোট পিরোজপুর দুই আসনে উপস্থিত হয়েছে।

এতদিন এই আসনে ভালো প্রার্থী পান নাই বিদায় আপনাদেরকে চুপচাপ থাকতে হয়েছে যে ভোট দিতে গেছে তাকে এক বক্সে ভোট দিতে হয়েছে। আজকে জননেত্রী শেখ হাসিনার জন্য আপনারা ভোট দেওয়ার সুযোগ পেয়েছেন। জননেত্রী শেখ হাসিনা স্বচ্ছ একটি উৎসবমুখর নির্বাচন করতে চেয়েছেন, আজকের এই জনসভায় আপনারা দেখিয়ে দিয়েছেন কাকে উৎসবমুখর নির্বাচন বলে।

বৃহস্পতিবার বিকালে কাউখালী সরকারি হাইস্কুল মাঠে নির্বাচনি জনসভায় এমন মন্তব্য করেন পিরোজপুর-২ আসনের স্বতন্ত্র প্রার্থী (ঈগল প্রতীক) ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহারাজ।

এ সময় মহিউদ্দিন মহারাজ বলেন, আমার ছোট ভাই আমাকে কাউখালী, স্বরূপকাঠির দায়িত্ব দিয়ে গেছে আপনারা জানবেন আমি যদি সংসদ সদস্য নির্বাচিত হই তাহলে কাউখালী আর স্বরূপকাঠি আমার বাড়ি হবে, আপনাদের কষ্ট করে ভান্ডারিয়া যেতে হবে না।
পিরোজপুর ২ আসনের, (কাউখালী-ভান্ডারিয়া- নেছারাবাদ) এর জনগণের প্রয়োজনে আমি নির্বাচনে নেমেছি। আপনারা যেকোনো পরিস্থিতি মোকাবিলা করে ভোটকেন্দ্রে যাবেন এবং ঈগল প্রতীকে ভোট দিবেন।

কাউখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ মনু মিয়ার সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন স্বরূপকাঠি উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হক, ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম, কাউখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তালুকদার পল্টন, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মৃদুল আহমেদ সুমন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহমুদ খান খোকন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মামুন হোসেন বাবলু জোমাদ্দার, কাউখালী বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বার বৃন্দ বক্তব্য প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।