ঢাকাসোমবার , ২২ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

কাউখালীতে দুইদিন ব্যাপী শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন

নিজস্ব প্রতিবেদন
জানুয়ারি ২২, ২০২৪ ১:৫৯ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের কাউখালীতে সোমবার (২২ জানুয়ারি) সকালে কাউখালী সরকারি বালক বিদ্যালয়ে মাঠে ক্রীড়াই শক্তি ক্রীড়া বল, এই প্রতিপাদকে সামনে রেখে বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রিড়া সমিতির উপজেলা পর্যায়ে ৫২ তম শীতকালীন ক্রিড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন, কাউখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ মিয়া মনু।

কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সজল মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল হান্নান, একাডেমিক সুপারভাইজার রিয়াজুল ইসলাম,কাউখালী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, আমরাজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন, কাউখালী প্রেস ক্লাবের সভাপতি রিয়াদ মাহমুদ সিকদার সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ।

উপজেলার ৩১ টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে ৬৫টি ইভেন্টে প্রায় ৩৫০ জন শিক্ষার্থী প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। মঙ্গলবার (২৩ জানুয়ারি) সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পিরোজপুর দুই আসনের নবনির্বাচিত মাননীয় সংসদ সদস্য মহিউদ্দিন মহারাজ বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।