ঢাকাবৃহস্পতিবার , ১৭ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

বরিশালে আন্ত:জেলা ডাকাত দলের ৩ সদস্য গ্রেফতার, কোটি টাকার সিগারেট উদ্ধার

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ১৭, ২০২৩ ১:১৮ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : জেলায় ডাকাতি হওয়া কোটি টাকার সিগারেট উদ্ধার করেছে পুলিশ। পাশাপাশি এই ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) দুপুরে বরিশাল মে‌ট্রোপ‌লিটন পুলিশের সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে বিষয়‌টি জানিয়েছেন পু‌লিশ কমিশনার সাইফুল ইসলাম।

গ্রেপ্তাররা হলেন পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার ছইলা বুনিয়া গ্রামের আব্দুস সাত্তার মৃধার ছেলে ইয়াকুব মৃধা (৪০), একই জেলার গলাচিপা উপজেলার দুলাল ঢালীর ছেলে রুবেল ঢালী (২৭) ও বরগুনা জেলার আমতলী উপজেলার টিয়াখালী গ্রামের নিজাম শরীফের ছেলে মুছা শরীফ (১৯)।

পু‌লিশ কমিশনার জানান, রোববার (১৩ আগস্ট) গভীর রাতে বরিশাল এয়ার‌পোর্ট থানাধীন মাধবপাশা ইউনিয়নের প্রতাপপুরে ইয়াসিন কাজীর বাড়িতে সিগারেট কোম্পানির গোডাউনে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। ওই রাতে গোডাউনে কর্তব্যরত দারোয়ান মো. আনোয়ার, স্বপন ও ইমরান শরীফকে বেঁধে ১৫ লাখ ৪০ হাজার ৬০০ শলাকা সিগারেট নিয়ে যায় ডাকাত দল। সিগারেটগুলোর দাম এক কোটি তিন লাখ টাকা।

তিনি জানান, ডাকাতির খবর পেয়ে অভিযানে নামে বরিশাল মেট্রোপলিটন পুলিশ। প‌রে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানা পুলিশের হাতে গ্রেপ্তার হয় ওই ডাকাত দলের তিন সদস্য। এ সময় ট্রাক ভর্তি সিগারেট উদ্ধার করে তারা।

তিনি আরও জানান, এ ঘটনায় মোট ১০ জন জড়িত বলে জানিয়েছে গ্রেপ্তার তিন আসামি। বাকিদের ধরতে অভিযান চলমান।

বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার বলেন, গ্রেপ্তার ডাকাতদের মধ্যে ইয়াকু‌বের বিরুদ্ধে একাধিক মামলা ও গ্রেপ্তারি প‌রোয়ানা রয়েছে। ডাকাতির ঘটনার পর ৯/১০ জন‌ অজ্ঞাত ব্যক্তিকে বিবাদী ক‌রে এয়ার‌পোর্ট থানায় মামলা দায়ের করেছেন জেটিআই ওয়ার হাউজ ইনচার্জ শফিকুল ইসলাম কাদের।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।