ঢাকাবুধবার , ২১ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

ঝালকাঠিতে জঙ্গি সন্দেহে শিবিরকর্মী আটক

নিজস্ব প্রতিবেদন
ফেব্রুয়ারি ২১, ২০২৪ ১:১৮ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠিতে জঙ্গি সন্দেহে সাবেক শিবির কর্মী মো. নাঈম মোল্লা (২২) নামের একজনকে আটক করেছে পুলিশের এন্টি টেরোরিজম ইউনিট (এটিইউ)।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে শহরের ব্রাকমোড় এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত নাঈম মোল্লা ব্রাকমোড় এলাকার হান্নান মোল্লার ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন ঝালকাঠি সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.শহিদুল ইসলাম।

খোঁজ নিয়ে জানা গেছে, নাঈম মোল্লা ঝালকাঠি পৌরসভার শিবির কর্মী (সাথী) সংগঠনের সাথে যুক্ত ছিলেন। পরে তাকে সংগঠন থেকে বের করে দেওয়া হয়। এরপর থেকে তিনি বিভিন্ন ফেইসবুক পেইজ/ গ্রুপের মাধ্যমে জঙ্গি সংগঠনের পক্ষে লাইক/ কমেন্ট করে আসছে। পুলিশের এ্যান্টি টেরোরিজম ইউনিট দীর্ঘ দিন থেকে তার আইডি ফলো করে তথ্য উপাত্ত সংগ্রহ সাপেক্ষে জঙ্গি সম্পৃক্ততার বিষয়টি নিশ্চিত হয়েছে।

ওসি বলেন, জঙ্গি সন্দেহে এক শিবির কর্মীকে এন্টিটেরোরিজম ইউনিট আটক করে। এরপর তাকে ঝালকাঠি সদর থানায় এনে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। ঢাকা থেকে আরো একটি টিম ঝালকাঠিতে এসে জিজ্ঞাসাবাদ শেষে নাঈমকে রাতে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। এখন এর বেশি কিছু বলা যাচ্ছেনা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।