ঢাকাশুক্রবার , ১৫ মার্চ ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

কাউখালীতে মাছে রং মেশানোর অভিযোগে চার ব্যবসায়ীকে জরিমানা

নিজস্ব প্রতিবেদন
মার্চ ১৫, ২০২৪ ১:৫৭ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের কাউখালীতে মাছে রং মিশানো সহ পঁচা মাছ বিক্রির অভিযোগে চার মৎস্য ব্যবসায়ীকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

শুক্রবার (১৫ মার্চ) কাউখালী হাটের দিনে দক্ষিণ বাজারে অসাধু ব্যবসায়ীরা পঁচা দুর্গন্ধযুক্ত মাছ ও রং মেশানো মাছ বিক্রির অভিযোগে চার মৎস্য ব্যবসায়ীকে ২ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

এ সময় দুর্গন্ধযুক্ত প্রায় ৮০ কেজি পঁচা মাছ জব্দ করে তাৎক্ষণিক বিনষ্ট করা হয়। অভিযুক্ত মৎস্য ব্যবসায়ীরা হলেন মনু মিয়া, নুর ইসলাম, মোঃ সোহাগ ও ইলিয়াস সরদার। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন, কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সজল মোল্লা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সজল মোল্লা বলেন, বাজারে কোন পঁচা দুর্গন্ধযুক্ত মাছ যদি কোন ব্যবসায়ী বিক্রি করে তাহলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হইবে। সিন্ডিকেটের মাধ্যমে কোন ব্যবসায়ী নিত্য প্রয়োজনীয় মালামাল যদি বাড়িয়ে বিক্রি করে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হইবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।