ঢাকাবুধবার , ২৪ এপ্রিল ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

ঝালকাঠিতে তীব্র তাপদাহের মধ্যে উত্তপ্ত সড়ক ছাড়ছেন না ট্রাফিক পুলিশ

নিজস্ব প্রতিবেদন
এপ্রিল ২৪, ২০২৪ ১:১৭ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠিতে তীব্র তাপদাহে যখন অতিষ্ঠ জনজীবন ঠিক সেই সময় উত্তপ্ত সড়ক ছাড়ছেন না ট্রাফিক পুলিশ। ৩৯/৪০ ডিগ্রি তাপদাহে যখন পথচারীসহ মানুষের জীবন যাত্রা ওষ্ঠাগত ঠিক সেই সময় উত্তপ্ত সড়কে নিরলসভাবে দায়িত্ব পালন করে যাচ্ছেন ঝালকাঠি জেলা পুলিশের ট্রাফিক বিভাগ। গরমে শরীরের ঘেমে যাওয়ার পর শরীরেই শুকাচ্ছে সেই ঘাম।

ভ্যাপসা গরমে যখন মানুষ একটু ছায়া ও শরীল ঠান্ডা করার জন্য উপায় খুঁজছে ঠিক সেই মূহুর্তে ট্রাফিক পুলিশ রোদ মাথায় নিয়ে তাদের অর্পিত দায়িত্ব পালন করছেন। ঝালকাঠি শহরের ফায়ার সার্ভিস মোড় সড়কে শৃঙ্খলা রক্ষার জন্য তপ্ত দুপুরে দায়িত্ব পালন করতে দেখা যায় সার্জেন্ট মো: হাসান আহমেদ ও তার সহকর্মী মো: জসিমকে।

এ বিষয়ে সার্জেন্ট মো: হাসান আহমেদ এই প্রতিবেদককে জানান, “আমরা সরকারী দায়িত্ব ও কর্তব্য পালন ও জনসেবার জন্য নিয়োজিত রয়েছি। ঝড়, বৃষ্টি এবং খড়া উপেক্ষা করে জনগনের জানমাল রক্ষায় বিরামহীন দায়িত্ব পালন করছি। রাস্তায় যানজট নিরসন ও জীবন যাত্রা স্বাভাবিক রাখতে ট্রাফিক পুলিশ বদ্ধপরিকর।”

ঝালকাঠির টিআই মো: ওমর ফারুক বলেন, ঝড়, বৃষ্টি এবং খড়ার মধ্যে আমাদের সরকারী দায়িত্ব পালন করতে হবে। তিনি তার ষ্টাফদের তীব্রদাহের মধ্যে সতর্কতা অবলম্বন করে ছাতা, পানি ও স্যালাইন সাথে রাখার জন্যে নির্দেশনা দিয়েছেন।”

ঝালকাঠি শহরের রিকসা চালক রহিম জানান, “ঝালকাঠি সড়কে রোদের মধ্যে প্রচন্ড গরমে দায়িত্ব পালন করছেন ট্রাফিক পুলিশ। ফলে শহরে যানজট সৃষ্টি হয় না। আমরা স্বাচ্ছন্দে গাড়ী চালাতে পারি।”

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।