ঢাকাবুধবার , ১ মে ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

হিজলায় জেলে শ্রমিক ইউনিয়নের মহান মে দিবস পালন

নিজস্ব প্রতিবেদন
মে ১, ২০২৪ ১২:১০ অপরাহ্ণ
Link Copied!

হিজলা প্রতিনিধি: পহেলা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষ্যে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে বরিশালের হিজলা উপজেলা জেলে শ্রমিক ইউনিয়নের আয়োজনে মহান মে দিবস পালিত হয়েছে।

বুধবার ১ মে সকাল ১১টায় দিবসটি উপলক্ষ্যে হিজলা আইডিয়াল একাডেমির সামনে থেকে একটি বর্ণাঢ্য র্্যালি বের হয়। উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে র্্যালিটি এক‌ই স্থানে এসে শেষ হয়েছে। এরপর হিজলা আইডিয়াল একাডেমির সভাকক্ষে সংগঠনের থানার সভাপতি মো. খলিলুর রহমানের সভাপতিত্বে শ্রমিকদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের জেলা সভাপতি এড. জহির উদ্দিন ইয়ামিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের জেলা সাংগঠনিক সম্পাদক মো.সাইফুল ইসলাম, বিজনেস ফোরামের সভাপতি শাহানশাহ চৌধুরী সামু, থানার সেক্রেটারি মো.জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।