ঢাকাশনিবার , ১৮ মে ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

মহিপুর থানা আওয়ামী লীগের নিজস্ব কার্যালয় উদ্বোধন

নিজস্ব প্রতিবেদন
মে ১৮, ২০২৪ ৩:১২ অপরাহ্ণ
Link Copied!

কলাপাড়া প্রতিনিধি : পটুয়াখালীর মহিপুর থানা শাখা আওয়ামী লীগের নিজস্ব অফিস কার্যালয় উদ্বোধন করেছেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান প্রতিমন্ত্রী মহিববুর রহমান মহিব, এমপি। শনিবার শেষ বিকেলে ফলক উন্মোচনের মাধ্যমে নতুন এই দলীয় কার্যালয়ে উদ্বোধন করেন তিনি।

পরে সেখানে এক মতবিনিময় সভায় মিলিত হন।

মহিপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আঃ মালেক আকন এর সভাপতিত্বে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ত্রাণ প্রতিমন্ত্রী।

এসময় তিনি বলেন, সন্ত্রাস ভূমিদস্যু চাঁদাবাজের দলে কোন জায়গা হবে না সন্ত্রাসের বিরুদ্ধে আইন অনুযায়ী কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাপাড়া উপজেলা নির্বাহী অফিসার রবিউল ইসলাম,মহিপুর থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন তালুকদার, মহিপুর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম হাওলাদার সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।