ঢাকাশনিবার , ১৮ মে ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

কলাপাড়ায় সহকারী প্রধান শিক্ষককে ব্যতিক্রমী বিদায়ী সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদন
মে ১৮, ২০২৪ ৩:১৭ অপরাহ্ণ
Link Copied!

কলাপাড়া প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়ায় ব্যাতিক্রমী আয়োজনে খেপুপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়’র সহকারী প্রধান শিক্ষক আব্দুল কাদের তালুকদারের অবসরজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(১৮ মে) সকাল ১০টায় এ উপলক্ষে বিদ্যালয় প্রাঙ্গণে সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করেন বিদ্যালয়ের শিক্ষার্থী এবং সকল শিক্ষকবৃন্দ। প্রধান শিক্ষক মো.আনোয়ার হোসেন’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাপাড়া পৌরসভার প্যানেল মেয়র মো.হুমায়ুন কবির। এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের শিক্ষার্থী অভিভাবকবৃন্দ, সকল শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ। এসময় বিদায়ী শিক্ষকের কর্মজীবনের বিভিন্ন গুণাবলি উল্লেখ করে বক্তব্য এবং সংগীত পরিবেশনা করা হয়। পরে পুরস্কার প্রদান শেষে বিদায়ী শিক্ষককে ব্যান্ড পার্টির মাধ্যমে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে এতিমখানা নিজ বাসায় পৌঁছে দেন শিক্ষক-শিক্ষার্থীরা।

বিদায়ী শিক্ষক আব্দুল কাদের তালুকদার বলেন, এই বিদ্যালয় ছিল আমার পরিবারের মতো। বিদ্যালয়ের সকল শিক্ষক এবং শিক্ষার্থীরা আমাকে অনেক সন্মান দিয়েছেন। আমি সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

খেপুপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়’র প্রধান শিক্ষক মো.আনোয়ার হোসেন জানান, তিনি ছিলেন আমার অভিভাবক সমতুল্য। আমি তাকে মামা বলে ডাকতাম।বিদ্যালয়ের সংকটকালীন সময়ে বিভিন্ন পরামর্শ দিয়ে বিদ্যালয়ের উন্নয়নে সর্বদা কাজ করেছেন তিনি। তার অবসর জীবন ভালো কাটুক সকলের কাছে এই দোয়া কামনা করেন তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।