ঢাকাশনিবার , ২৯ জুন ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবিতে কলাপাড়ায় মানববন্ধন

নিজস্ব প্রতিবেদন
জুন ২৯, ২০২৪ ১:২৪ অপরাহ্ণ
Link Copied!

কলাপাড়া প্রতিনিধি: পটুয়াখালী কলাপাড়ায় নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবিতে মানববন্ধন অনুষ্টিত হয়েছে। কলাপাড়া নাগরিক উদ্যোগের আয়োজনে শনিবার সকাল ১১টায় শহীদ সুরেন্দ্র মোহন চৌধুরী সড়কের মনোহরী পট্টিতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

নাগরিক উদ্যোগের আহবায়ক কমরেড নাসির তালুকদার এর সভাপতিত্বে আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ ফজলুর রহমান সিকদার,ধানখালী ডিগ্রি কলেজের প্রভাষক মোঃ জিসান আলমগীর,
বাংলাদেশ উদিচি শিল্পী গোষ্ঠী কলাপাড়া’ র সদস্য অমল কর্মকার,ব্যাবসায়ী নেতা সৈয়দ মোঃ রাসেল সহ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা কলাপাড়ায় বিদৎুতের নানা অনিয়মের প্রতিবাদ জানিয়ে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিতের দাবি জানান। এসময় তারা বলেন, তাপবিদ্যুতের জন্য কলাপাড়ার মানুষ বাড়িঘর, মসজিদ, মন্দীর, গোরস্থান সবকিছু দিয়ে তারা বাস্তহারা হয়েছে। তাই এখান থেকে উৎপাদিত বিদ্যুৎ সরাসরি কলাপাড়াবাসিকে দিয়ে অন্যত্র বিতরণ করতে হবে। এছাড়াও চলমান এই পরিস্থিতির উন্নতি না হলে,নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত না করলে লাগাতার আন্দোলনের ঘোষণা দেন তারা। মানববন্ধনে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ গ্রহণ করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।