ঢাকাশনিবার , ৬ জুলাই ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

হিজলায় কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ কর্মসূচীর উদ্বোধন

নিজস্ব প্রতিবেদন
জুলাই ৬, ২০২৪ ১:২৯ অপরাহ্ণ
Link Copied!

হিজলা প্রতিনিধি: খরিপ-২ মৌসুমে প্রণোদনা কর্মসূচী (২০২৪-২০২৫) এর আওতায় আমন ধান উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে বরিশালের হিজলা উপজেলার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ কর্মসূচীর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশাল-৪ সংসদীয় আসনের সংসদ সদস্য পংকজ নাথ।

হিজলা উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ৬ জুলাই শনিবার দুপুর ৩টায় উপজেলা পরিষদ চত্বরে উদ্বোধন অনুষ্ঠানের আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মো. জাহাঙ্গীর হোসেন এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য প্রদান করেছেন, উপজেলা কৃষি অফিসার আহসানুল হাবীব আল আজাদ জনি।

উপজেলার ৬টি ইউনিয়নের ক্ষুদ্র ও প্রান্তিক নিয়মিত ১ হাজার জন, বৃষ্টির কারণে ক্ষতিগ্রস্ত ১৫০ জন, ঘুর্ণিঝড় রিমালের তান্ডবে ক্ষতিগ্রস্থ ১ হাজার ৫ শত জন, মোট ২ হাজার ৬ শত ৫০ জন কৃষক ও কৃষাণির মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হবে।

এসময় উপজেলা যুব উন্নয়ন অফিসার খান মোঃ জুলহাস কবির, বড়জালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ এনায়েত হোসেন হাওলাদার, সকল ইউনিয়ন থেকে আসা কৃষক ও কৃষাণিগণ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।