ঢাকামঙ্গলবার , ৩০ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

বরিশালে ৫০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী রিপন আটক

নিজস্ব প্রতিবেদন
জানুয়ারি ৩০, ২০২৪ ২:৪৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: বরিশাল নগরীর নথুল্লাবাদ এলাকায় অভিযান চালিয়ে ৫০০ পিস ইয়াবাসহ মো. বিল্লাল খান রিপন (২৬) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আজ মঙ্গলবার ভোর সাড়ে ৪টায় এই অভিযান চালায় এয়ারপোর্ট থানা পুলিশ।

আটক রিপন বাগেরহাটের রামপাল উপজেলার বড় কাঠালী গ্রামের মৃত শাহাদাত হোসেনের ছেলে।

বিএমপি’র মিডিয়া সেল থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে ভোরে নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় অভিযান চালায় এয়ারপোর্ট থানার এসআই পিন্টু পাল, এএসআই আউয়াল ও এএসআই মহসিন সবুজ। এ সময় ৫০০ পিস ইয়াবাসহ মো. বিল্লাল খান রিপন (২৬) নামে এক ব্যক্তিকে আটক করে তারা।

এ ঘটনায় আটকৃত রিপনের বিরুদ্ধে এয়ারপোর্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা হয়েছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে রিপনকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।