ঢাকাবৃহস্পতিবার , ৮ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

ঝালকাঠিতে ইয়াবাসহ ডাক পিয়ন আটক!

নিজস্ব প্রতিবেদন
ফেব্রুয়ারি ৮, ২০২৪ ২:৫২ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠিতে ইয়াবাসহ ই-পোষ্ট অফিসের অস্থায়ী ডাক পিয়ন তপন কুমার দাস ওরফে তপু (৫২) কে আটক করেছে ডিবি পুলিশ।

বুধবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে ঝালকাঠি জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ অভিযান চালিয়ে শহরের কলেজ মোড় এলাকায় ভাই ভাই হোটেলের সামনে থেকে ডিবি পুলিশের এসআই মজিবর রহমান ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাকে আটক করে। বিষয়টি নিশ্চিত করেছেন ঝালকাঠি জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান।

আটককৃত তপু সদর উপজেলার শেখেরহাট ইউনিয়নের গরঙ্গল এলাকার মৃতঃ গোপাল চন্দ্র দাসের ছেলে। তিনি ওই এলাকার ডাক বিভাগের গরঙ্গল গ্রামীন ডাক ই-পোষ্ট অফিসের অস্থায়ী ডাক পিয়ন। গত ১৫ সেপ্টেম্বর ৩০ পিস ইয়াবাসহ পোষ্ট অফিস রুম থেকে তাকে আটক করেছিলো ডিবি পুলিশের এসআই সুবর্ণ চন্দ্র দে। তার বিরুদ্ধে মাদকসহ বেশ কয়েটি মামলা ছিলো। রাতেই তপন কুমার দাসকে সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

ডিবি ওসি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চলিয়ে ইয়াবা ট্যাবলেটসহ তপুকে আটক করা হয়েছে। আটককৃতর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে রাতে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার সকালে তাকে ঝালকাঠি আদালত প্রেরণ করা হয়েছে। আমাদের মাদক বিরোধী অভিযান অব‍্যাহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।