ঢাকারবিবার , ২৫ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

ঝালকাঠিতে অর্ধশত ইয়াবাসহ যুবক আটক

নিজস্ব প্রতিবেদন
ফেব্রুয়ারি ২৫, ২০২৪ ১১:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠিতে অর্ধশত ইয়াবা ট্যাবলেটসহ মোঃ আলভী কাজী (২০) নামে এক যুবককে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) রাতে ঝালকাঠি জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের দল বিশেষ অভিযান চালিয়ে ঝালকাঠি পৌরসভার কৃষ্ণকাঠি কবিরাজবাড়ি এলাকা থেকে ৫২পিস ইয়াবা ট্যাবলেটসহ তাকে আটক করা হয়। আটককৃত আলভী বিকনা এলাকার মৃত মোঃ বাদল কাজীর ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান।

ডিবি ওসি জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রাতে ঝালকাঠি সদর থানায় মামলা দায়ের করে রোববার সকালে ঝালকাঠি আদালতে প্রেরণ করা হয়েছে। মাদক মুক্ত সামজ গড়ার লক্ষ্যে আমাদের মাদক বিরোধী অভিযান অব‍্যাহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।