ঢাকাশুক্রবার , ১০ মে ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

বিড়ি ধার না দেওয়ায় বৃদ্ধাকে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদন
মে ১০, ২০২৪ ১২:১৯ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: ধারে বিড়ি চেয়েছিলেন, কিন্তু তা দিতে অস্বীকৃতি জানান ৮০ বছরের বৃদ্ধা। আর এতেই ক্ষুব্ধ হয়ে ওই বৃদ্ধাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। ভারতের উত্তরপ্রদেশের কানপুরে ঘটেছে এ ঘটনা।

ইতিমধ্যে ঘটনার মূল অভিযুক্তকে গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ। ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, কানপুরের ফিরোজপুর গ্রামে ছেলে জয়বীর সিংহ এবং নাতনিকে নিয়ে থাকতেন রামকালী দেবী। তাদের একটি মুদির দোকান ছিল। গত ৪ মে মেয়েকে পরীক্ষা দিতে নিয়ে যায় জয়বীর। সেইসময় দোকানে একা ছিলেন রামকালী।

পুলিশ সূত্রের খবর, রাতে বাড়ি ফিরে জয়বীর দেখেন মৃত অবস্থায় পড়ে রয়েছেন তার মা। বৃদ্ধার মাথায়, গলায়, বুকে ও পিঠে আঘাতের চিহ্ন। মাকে এমন অবস্থায় দেখে জয়বীর খবর দেন পুলিশকে। পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়। মায়ের এমন মৃত্যুর জন্য বিনয় কাটিয়া নামে একজনকে দায়ী করেন জয়বীর। থানায় তার নামে অভিযোগও দায়ের করেন।

শুধু বিনয় নন, সিপু নামে এক ব্যক্তির বিরুদ্ধেও হত্যার অভিযোগ করেন জয়বীর। পরবর্তীতে পুলিশ তদন্তে নেমে অভিযুক্তদের খোঁজ শুরু করে। দুইদিন পর মূল অভিযুক্ত বিনয়কে গ্রেপ্তার করে পুলিশ। একইসঙ্গে একটি লাঠিও উদ্ধার করে তারা।

পুলিশের ধারণা, ওই লাঠি দিয়েই পিটিয়ে বৃদ্ধাকে হত্যা করা হয়েছে।

পুলিশি জেরায় অভিযুক্ত জানান, রামকালীর দোকান থেকে তারা ধারে জিনিসপত্র নিয়ে থাকেন। এক হাজার টাকা বাকি হয়েছে সেখানে তার। গত ৪ মে দোকানে গিয়ে ধারে বিড়ির প্যাকেট চাওয়ায় রামকালী তা দিতে অস্বীকার করেন।

বিনয়কে তিনি বলেন, ধারের টাকা শোধ না করলে আর কোনো জিনিস দেবেন না। এতেই ক্ষুব্ধ হয়ে হাতের লাঠি দিয়ে বৃদ্ধাকে মারতে শুরু করেন বিনয়। খবরে বলা হয়েছে, ঘটনার সময় তার সঙ্গে আরও একজন ছিলেন। তার বিরুদ্ধেও হত্যার অভিযোগ উঠেছে। পুলিশ অন্য অভিযুক্তকে গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।