ঢাকাশুক্রবার , ১৩ সেপ্টেম্বর ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

চরফ্যাশনে যুবদল নেতাকে অপহরণ, মুক্তিপণের দাবির অভিযোগ

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ১৩, ২০২৪ ২:১৮ অপরাহ্ণ
Link Copied!

চরফ্যাশন প্রতিনিধি: চরফ্যাশন উপজেলার শশিভূষণ থানার কলমী মোড়ের মুন্সি বাড়ির দরজা থেকে রসুলপুর ইউনিয়ন যুবদল নেতা মো. রিয়াজ মুন্সিকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় সংবাদ সম্মেলনে অভিযোগকারী জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে রিয়াজ মুন্সি স্থানীয় সন্ত্রাসী জাফর দেওয়ান, ছাত্রলীগ নেতা হাসিব দেওয়ান এবং রুবেলসহ পাঁচজন সন্ত্রাসীর হাতে অপহৃত হন।

ভুক্তভোগী রিয়াজ মুন্সি জানান, তাকে অস্ত্রের মুখে জিম্মি করে এওয়াজপুর ২ নম্বর স্কুল সংলগ্ন একটি পরিত্যক্ত দোকানে নিয়ে যাওয়া হয়। সেখানে সন্ত্রাসীরা তাকে মারধর করে এবং তার সাথে থাকা ২৩ হাজার টাকা ছিনতাই করে নেয়। পরবর্তীতে রিয়াজের চাচা ইকবাল মুন্সির কাছে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবির ফোন আসে।

রসুলপুর ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি রাসেল ফরাজী বলেন, অপহরণের খবর পেয়ে তারা শশিভূষণ থানার ওসিকে অবগত করেন। পুলিশ মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে রিয়াজকে উদ্ধার করে। উদ্ধার অভিযানের সময় ছাত্রলীগ নেতা হাসিব দেওয়ান এবং তার সহযোগীরা পুলিশের উপর হামলা করে মরিচের গুঁড়া ছিটিয়ে পালিয়ে যায়। তারা যুবদল নেতাদের ৪টি মোটরসাইকেল আটকে রাখে।

শশিভূষণ থানার ওসি এনামুল হক বলেন, সংবাদ পেয়ে পুলিশ রিয়াজ মুন্সিকে উদ্ধার করেছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

স্থানীয় যুবদল নেতারা এই ঘটনায় তীব্র প্রতিবাদ জানান এবং দোষীদের দ্রুত গ্রেফতার করে শাস্তির দাবি করেছেন। তারা অভিযোগ করেন যে, স্থানীয় ছাত্রলীগের কিছু নেতা রাজনৈতিক প্রভাব খাটিয়ে এ ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডে লিপ্ত রয়েছে, যা সমাজে অস্থিরতা সৃষ্টি করছে।

এদিকে, এই ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে এবং স্থানীয় জনগণ দ্রুত বিচার ও আইনশৃঙ্খলা ফিরিয়ে আনার আহ্বান জানাচ্ছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।