ঢাকাশুক্রবার , ৯ আগস্ট ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

মেয়র সাদিকের বাসায় অগ্নিকান্ডে নিহত কাউন্সিলর লিটুর মরদেহ শনাক্ত

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ৯, ২০২৪ ১:৩৩ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: বরিশাল সিটি কর্পোরেশনের সাবেক মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর বাসভবনে অগ্নিকান্ডে উদ্ধার হওয়া আগুনে পোড়া লাশটি কাউন্সিলর গাজী নঈমুল হোসেন লিটুর। শুক্রবার বিকালে এ তথ্য নিশ্চিত করেছেন কাউন্সিলর লিটুর স্ত্রী বেগম নাজমা ও তার ভাই বরুন।

লিটু বরিশাল সিটি কর্পোরেশনের ১৯ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন। তিনি নগরীর নতুন বাজার এলাকার বাসিন্দা ও ভাষা সৈনিক মরহুম অধ্যক্ষ হোসেন আলীর ছেলে। রাজনীতিতে অংশ নেওয়ার আগে তিনি মথুরানাথ পাবলিক স্কুলে সহকারি শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করতেন।

গত ৫ আগস্ট সোমবার দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগের পর বরিশাল নগরীর কালিবাড়ি রোডে বিসিসি’র সাবেক মেয়র সাদিকের বাসভবনে ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এ ঘটনার পর ওইদিন রাতে একটি কক্ষের মধ্য থেকে আগুনে পুড়ে মারা যাওয়া তিন ব্যক্তির লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস। পরবর্তীতের বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে গিয়ে মঙ্গলবার নগরীর নাজির মহল্লা এলাকার বাসিন্দা কাঞ্চন ফরাজীর ছেলে নুর ইসলাম নুরু (৪৫) ও বরিশালের বাকেরগঞ্জ উপজেলার সঠিখোলা গ্রামের বাসিন্দা মজিবর রহমান জোমাদ্দারের ছেলে মঈন জোমাদ্দার (৪৫)কে শনাক্ত করেছিল স্বজনরা। বাকি একটি লাশ শনাক্তে কোন স্বজন হাসপাতালের মর্গে না আসায় তা এতদিন নিশ্চিত হওয়া যায়নি।

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম বলেন, একটি লাশের পরিচয় শনাক্ত না হওয়ায় সোমবার রাত থেকে মর্গের হিমাগারের ছিল। লাশের পরিচয় শনাক্তসহ যাবতীয় কার্যক্রম পরিচালনার জন্য কাগজপত্র পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

কোতোয়ালি মডেল থানার ওসি মোস্তফিজুর রহমান জানান, কাউন্সিলর লিটুর পরিবার লাশ শনাক্ত করেছে। পরিবারের কাছে লাশ বুঝিয়ে দেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।