ঢাকাবৃহস্পতিবার , ২২ আগস্ট ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

সাংবাদিক ফারজানা রুপা ও শাকিল দম্পতির ৪ দিনের রিমান্ড মঞ্জুর

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ২২, ২০২৪ ১২:৩০ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: সাংবাদিক ফারজানা রুপা ও শাকিল দম্পতির ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (২২ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুন কবীরের আদালত এই দম্পতিকে রিমান্ডের আদেশ দেন।

চাকরিজীবী মো. ফজলুল করিম হত্যা মামলায় বেসরকারি টেলিভিশন চ্যানেল একাত্তর টিভি থেকে চাকরিচ্যুত প্রধান বার্তা সম্পাদক শাকিল আহমেদ ও তার স্ত্রী প্রধান প্রতিবেদক ফারজানা রুপার চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

গত ৫ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে জসিম উদ্দিন মোড়ে গুলিবিদ্ধ হন ফজুলল করিম। পরে সেদিন রাতেই তার মৃত্যু হয়। মৃত্যুর ঘটনায় ফজলুলের ভাই বুধবার উত্তরা পূর্ব থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

গত ৮ আগস্ট একাত্তর টিভি থেকে এ দম্পতিকে অব্যাহতি দেওয়া হয়। বুধবার (২১ আগস্ট) সকালে শাকিল আহমেদ ও ফারজানা রুপাকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আটক করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা উত্তরা পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোহাইমিনুর রহমান আসামিদের ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।