ঢাকাশনিবার , ৬ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

ব‌রিশাল-৫: ভোটকেন্দ্র দখলের হুম‌কি, স্বতন্ত্র প্রার্থী রিপনকে শোকজ

নিজস্ব প্রতিবেদন
জানুয়ারি ৬, ২০২৪ ১:০৩ অপরাহ্ণ
Link Copied!

এইচ.এম.এ রাতুল: আগামী দ্বাদশ সংসদ নির্বাচনের দিন ৭ জানুয়ারি (রোববার) সকাল ৭টার ম‌ধ্যে ভোট কেন্দ্র দখল করার হুম‌কি দেওয়ায় ব‌রিশাল-৫ (সদর) আস‌নের স্বতন্ত্র প্রার্থী সালাহউ‌দ্দিন রিপনকে কারণ দর্শানোর নো‌টিশ দিয়েছে নির্বাচনী অনুসন্ধান ক‌মি‌টি।

৪ জানুয়ারি (বৃহস্পতিবার) ব‌রিশাল নগরীর বিএম স্কুল মা‌ঠে নির্বাচনী প্রচারণায় হুমকি দেন তিনি। ব‌রিশাল সদর আসনে নির্বাচনী অনুসন্ধান ক‌মি‌টির চেয়ারম্যান যুগ্ম জেলা ও দায়রা জজ শিবলী নোমান খান এই কারণ দর্শা‌নোর নো‌টিশ দি‌য়ে‌ছেন।

জানা গে‌ছে, ৪ জানুয়ারি ব‌রিশাল নগরীর বিএম স্কুল মা‌ঠে সালাহউদ্দিন রিপ‌নের এক নির্বাচনী সভা অনু‌ষ্ঠিত হয়। সেখা‌নে ভোটের দিন সকাল ৭টার মধ্যে সদর উপ‌জেলার সমস্ত কেন্দ্র দখল করে নে‌বেন ও মহানগর আওয়ামী লী‌গের নেতারা ব‌রিশাল সি‌টি করপোরেশনের সমস্ত নির্বাচনী কেন্দ্র দখলে নেওয়ার হুম‌কি দেন স্বতন্ত্র প্রার্থী সালাহউ‌দ্দিন রিপন। এ‌তে আচরণবি‌ধি লঙ্ঘন করা হ‌য়ে‌ছে।

কেন সালাহউ‌দ্দিন রিপ‌নের বিরু‌দ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হ‌বে না সেই কার‌ণে আজকের মধ্যে কারণ দর্শাতে বলা‌ হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।