ঢাকাসোমবার , ২২ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

মুশফিক ঝড়ে ফরচুন বরিশালের বড় পুঁজি

নিজস্ব প্রতিবেদন
জানুয়ারি ২২, ২০২৪ ২:২৯ অপরাহ্ণ
Link Copied!

স্পোর্টস ডেস্ক: বিপিএলে ষষ্ঠ ম্যাচের খুলনা টাইগার্সের বিপক্ষে মাঠে নেমেছে ফরচুর বরিশাল। এই ম্যাচে আগে ব্যাট করে খুলনাকে রানের লক্ষ্য দিয়েছে তামিমের বরিশাল।

সোমবার (২২ জানুয়ারি) টস হেরে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো করলেও, ইনিংন বড় করতে পারেনি আফগান তারকা ইব্রাহিম জাদরান। ১৬ বলে ১১ রান করে আউট হন এই ডান হাতি ব্যাটার। এরপর পিচে এসেই ব্যাট চালাতে শুরু করেন সৌম্য সরকার। ১০ বলে ১৭ রান করে রান আউট হন এই টাইগার ক্রিকেটার ।

তবে মুশফিকুর রহিমকে সঙ্গে নিয়ে রান তুলতে থাকেন আরেক অভিজ্ঞ বাটার তামিম ইকবাল। ৩৩ বলে ৪০ রান করে তামিম আউট হলেও, অপর প্রান্তে থিতু হন মুশফিক। ৩২ বলে নিজের ফিফটি পূরণ করেন এই ডান হাতি ব্যাটার। তাকে যোগ্য সঙ্গ দেন মাহমুদুল্লাহ রিয়াদ। ১৯ বলে ২৭ রান করে আউট হন এই রিয়াদ।

শেষ দিকে শোয়েব মালিকের ৫ বলে রান এবং মুশফিকুর রহিমের ৩৯ বলে অপরাজিত ৬৮ রানে ভর করে চার উইকেট হারিয়ে ১৮৭ রানের বড় পুঁজি পায় ফরচুর বরিশাল। খুলনার জয়ের জন্য দরকার ১৮৮ রান।

খুলনা টাইগার্সের হয়ে মুকিদুল ইসলাম, ওশানে থমাস ও নাসুম আহমেদ একটি করে উইকেট নেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।