ঢাকামঙ্গলবার , ২৩ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

আজকের শিক্ষার্থীরাই আগামীতে দেশের কল্যাণে কাজ করবে : এসএম জাকির

নিজস্ব প্রতিবেদন
জানুয়ারি ২৩, ২০২৪ ২:৪১ অপরাহ্ণ
Link Copied!

এইচ.এম.এ রাতুল: শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও বরিশাল মহানগর আওয়ামী লীগের অন্যতম সদস্য এস এম জাকির হোসেন বলেছেন, আজকের শিক্ষার্থীরাই আগামী দিনের ভবিষ্যৎ। তারাই দেশের কল্যাণের জন্য কাজ করবে, মানুষের জন্য কাজ করবে।

মঙ্গলবার সকালে বরিশাল সদর উপজেলার শহীদ জিয়াউর রহমান ডিগ্রি কলেজের শিক্ষার্থীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। কলেজের অধ্যক্ষ মসিউর রহমানের সভাপতিত্বে উপাধ্যক্ষ আনোয়ার হকসহ কলেজের অন্যান্য শিক্ষকরা বক্তব্য রাখেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে এসএম জাকির হোসেন আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পরে দূর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছেন। আমরা আশা করি তার নেতৃত্বে এদেশ আরও এগিয়ে যাবে।

এসএম জাকির বলেন, যারা ব্যবসা করছেন তারা শুধু পকেটে টাকা না ভরে তাদের উচিত দেশের ভবিষ্যৎ প্রজন্মের জন্য কাজ করা। আমাদের সমাজের সকলে ঐক্যবদ্ধ হয়ে যদি শিক্ষার্থীদের জন্য কাজ করি তাহলে শিক্ষঙ্গণে আর কোন সমস্যা থাকার কথা না। তাই সকলকে আহ্বান জানাবো শিক্ষার্থীদের পাশে দাঁড়ানোর জন্য বিশেষ করে যারা আর্থিক সংকটের কারনে লেখাপড়া করতে পারছেন না তাদের উপর সহযোগীতার হাত বাড়িয়ে দেয়ার জন্য।

এসময় বরিশাল নিউজ এডিটরস্ কাউন্সিলের সাধারন সম্পাদক রিপন হাওলাদার, বরিশাল ফটো সাংবাদিক পরিষদের সাবেক সভাপতি কামরুজ্জামান জুয়েল রানা, গ্লোবাল টেলিভিশনের বরিশাল প্রতিনিধি মজিবর রহমান নাহিদ, বরিশাল তরুণ সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক এইচ আর হীরা সহ কলেজের শিক্ষক-শিক্ষিকা, বর্তমান এবং প্রাক্তন শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।