ঢাকামঙ্গলবার , ৬ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

নতুন কারিকুলাম নিয়ে কাউখালীতে অভিভাবকদের অবহিতকরণ সভা

নিজস্ব প্রতিবেদন
ফেব্রুয়ারি ৬, ২০২৪ ১১:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের কাউখালীতে মঙ্গলবার সকালে কাউখালী সরকারি কেজি ইউনিয়ন উচ্চ বালক বিদ্যালয়ের আয়োজনে, ষষ্ঠ শ্রেণী থেকে নবম শ্রেণী পর্যন্ত নতুন জাতীয় শিক্ষাক্রমে বর্তমান শিক্ষা ব্যবস্থার নতুন কারিকুলাম নিয়ে শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকদের নিয়ে বিদ্যালয় এর মাঠে অবহিতকরন সভা অনুষ্ঠিত হয়।

কাউখালী সরকারি কেজি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীনেশ চন্দ্র সেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সজল মোল্লা, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল হান্নান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কাউখালী কেজি ইউনিয়ন সরকারি বালক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক বাবর তালুকদার,পূর্ব আমরাজুড়ি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গৌতম চন্দ্র দাস, চিরাপাড়া পারসাতুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান লাইকুজ্জামান তালুকদার মিন্টু, ছাত্র অভিভাবক সাংবাদিক তারিকুল ইসলাম পান্নু, গিয়াস উদ্দিন অলি প্রমুখ।

অনুষ্ঠানের সঞ্চালনের দায়িত্ব পালন করেন, উক্ত বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ আমিনুর রহমান।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, নতুন কারিকুলাম শিক্ষার্থীদের জন্য সময় উপযোগী পদক্ষেপ। এক্ষেত্রে অভিভাবকদের আরো সচেতন হতে হবে। উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল হান্নান অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, আপনাদের ছেলে মেয়েদের নিয়মিত স্কুলে পাঠালে প্রাইভেটের উপর নির্ভরশীল হতে হবে না। অভিভাবকদের গুরুত্বপূর্ণ দায়িত্ব হল ছেলেমেয়েরা কার

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।