ঢাকাশুক্রবার , ১৬ আগস্ট ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

ঝালকাঠিতে এইচএসসি পরীক্ষা বাতিল ও চাকরিতে বয়স বৃদ্ধির দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ১৬, ২০২৪ ১২:৩৮ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুরে এইচএসসি পরীক্ষা বাতিল, ইউনিভার্সিটিতে ভর্তি ও চাকরিতে বয়স বৃদ্ধির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এইচএসসির পরীক্ষার্থীরা।

শুক্রবার (১৬ আগষ্ট) বেলা ১১টায় শহীদ মিনার এলাকায় বিভিন্ন কলেজের পরীক্ষার্থীরা এ কর্মসূচি পালন করেন। এতে বক্তব্য রাখেন আব্দুল মালেক কলেজের অলিউল ইসলাম নয়ন, রাজাপুর সরকারি কলেজের ছাত্র উৎস কুমার দাস ও আলহাজ্ব লালমোন মহিলা কলেজের ছাত্রী তিন্নি আক্তার প্রমুখ।

বক্তারা বলেন, বন্যা ও চলমান পরিস্থিতিতে কয়েক দফা পরীক্ষা পিছিয়ে তাদের জীবন থেকে প্রায় এক বছর চলে গেছে। এখনও তিনটি পরীক্ষা নতুন করে দিতে হবে, সেই পরীক্ষা দেয়ার মতো পরিস্থিতি তাদের নেই। এ কারনে পরীক্ষা বাতিল, ভর্তিতে ও চাকরিতে সময় বৃদ্ধি দাবি করে অন্যথায় আন্দোলন চালিয়ে যাবার ঘোষণা দেন শিক্ষার্থীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।