ঢাকাবুধবার , ৬ মার্চ ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

কুয়াকাটায় খেলোয়াড়দের মাঝে জার্সি বিতরণ

নিজস্ব প্রতিবেদন
মার্চ ৬, ২০২৪ ৩:১৬ অপরাহ্ণ
Link Copied!

কলাপাড়া প্রতিনিধি: পটুয়াখালীর কুয়াকাটার তুলাতলী স্পোর্টিং লায়ন ক্লাবের খেলোয়াড়দের মাঝে জার্সি বিতরণ করা হয়েছে। বুধবার সন্ধা ৭টায় প্রেসক্লাব হলরুমে আনুষ্ঠানিকভাবে এ জার্সি তুলে দেন কুয়াকাটা পৌর কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ তুহিন দেওয়ান।

কুয়াকাটা প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি আনোয়ার হোসেন আনু’র সভাপতিত্বে আয়োজিত জার্সি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুয়াকাটা বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ খলিলুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন পৌর কাউন্সিলর মোঃ আবুল হোসেন ফরাজী, মো: হাবিবুর রহমান। এ সময় তুলাতলী স্পোর্টিং লায়ন ক্লাবের খেলোয়াড় সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই। সুস্থ দেহ মন গঠনে খেলাধুলার প্রয়োজনীতা রয়েছে। তাই লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার প্রতি মনোনিবেশ করার আহবান জানান তারা।

পৌর কৃষক লীগ সাধারণ সম্পাদক তুহিন দেওয়ান বলেন, পৌর এলাকায় অনেক ক্রীড়া সংগঠন রয়েছে। তারা বিভিন্ন সময়ে ফুটবল, ক্রিকেট ম্যাচের আয়োজন করে থাকে। এসব সংগঠনের খেলোয়াড়রা আর্থিক কারনে জার্সি কিনতে পারে না। তাদেরকে জার্সি কিনে দিচ্ছেন। এরই ধারাবাহিকতায় আজকের তুলাতলী স্পোর্টিং লায়ন ক্লাবের খেলোয়াড়দের মাঝে জার্সি তুলে দিয়েছেন। ভবিষ্যতে এ ধারা অব্যাহত থাকবে। তুহিন দেওয়ান আরো বলেন, কিশোর যুবকদের খেলাধুলার প্রতি উৎসাহিত করতেই তিনি এই জার্সি বিতরণ কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।