ঢাকামঙ্গলবার , ২২ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

লালমোহনে জেলা প্রশাসকের সাথে স্থানীয়দের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ২২, ২০২৩ ১:৩৪ অপরাহ্ণ
Link Copied!

ইব্রাহিম আকাশ, লালমোহন : ভোলার নবাগত জেলা প্রশাসকের সাথে লালমোহন উপজেলা প্রশাসনের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২২ই আগস্ট) সকাল ১০টায় লালমোহন উপজেলা অডিটোরিয়ামে ভোলা জেলা প্রশাসক আরিফুজ্জামানের সাথে উপজেলার সরকারি কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তিবর্গ, গণ্যমান্য ব্যক্তি ও সুধীজনদের সাথে এ সভা অনুষ্ঠিত হয়।

লালমোহন উপজেলা নির্বাহী অফিসার অনামিকা নজরুলের সভাপতিত্বে, মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।

এ-সময় এমপি শাওন বলেন, জাতির পিতার অবর্তমানে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। ৭৫ এর ঘাতকরা বর্তমানে উন্নয়ন বাধাগ্রস্ত করার লক্ষ্যে বারবার প্রধানমন্ত্রীকে হত্যা উদ্দেশ্যে একের পর এক নীল নকশা তৈরি করছে।

কখনোই তারা তা বাস্তবায়ন করতে পারবে না, কারণ বর্তমান আওয়ামী লীগ ঐক্যবদ্ধ হিসেবে কাজ রয়েছে।আগামী নির্বাচনে সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে ক্ষমতা আনতে হবে।

বিশেষ অতিথিদের বক্তব্যে নবাগত জেলা জেলা প্রশাসক আরিফুজ্জামান বলেন বাংলাদেশ উন্নয়নের অগ্রগতিতে এগিয়ে যাচ্ছে, এই উন্নয়নকে কেউ বাধাগ্রস্ত করতে পারবে না । সকলে ঐক্যবদ্ধ থাকলে পরাজিত শক্তিরা কখনোই সফল হবে না। তাই সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান জেলা প্রশাসকের আরিফুজ্জামান।

আরো বক্তব্য রাখেন লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ বিয়াস উদ্দিন আহমেদ , উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, সহকারি কমিশনার ভুমি এমরান মাহমুদ ডালিম, লালমোহন প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ রুহুল আমিন, রমাগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তফা মিয়া, লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম মিয়া, পৌরসভা ৫নং কাউন্সিল ঈমাম হোসেন হাওলাদার সহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী এবং বিগত দিনে সরকারি সুবিধাভোগী, নারী পুরুষ সহ সকল সরকারি কর্মকতা, ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান গন উপস্থিত ছিলেন

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।