ঢাকাশনিবার , ৩০ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

দেশের নির্বাচনে মার্কিনীদের হস্তক্ষেপ বন্ধের দাবিতে বরিশালে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ৩০, ২০২৩ ১১:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

এইচ.এম.এ রাতুল : বাংলাদেশের নির্বাচন নিয়ে মার্কিনীদের হস্তক্ষেপ বন্ধ করা সহ বাজারে সরকারের নিয়ন্ত্রন আরোপ করা ও ব্যবসায়ীদের সেন্ডিকেট ভেঙ্গে দেওয়ার দাবীতে লাল পতাকার সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশের ওয়াকার্স পার্টি, বরিশাল জেলা কমিটি।

আজ শনিবার (৩০) সেপ্টেম্বর সকাল ১১টায় নগরীর প্রাণ কেন্দ্র সদররোডে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ওয়াকার্স পার্টি বরিশাল জেলা কমিটির সভাপতি অধ্যাপক নজরুল হক নিলুর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও বরিশাল জেলা কমিটির সাধারন সম্পাদক এ্যাড. শেখ মোঃ টিপুু সুলতান, জেলা কমিটির সম্পাদক মন্ডলির সদস্য মোজাম্মেল হক ফিরোজ,শাহিন হোসেন,এম.এ গফুর মোল্লা,এইচ,এম হারুন, সাবেক ছাত্র নেতা শামীল শাহরুখ তমাল প্রমুখ।

এসময় বিক্ষোভ সমাবেশে সাবেক সংসদ সদস্য এ্যাড. শেখ মোঃ টিপু সুলতান বলেন, নির্বাচন আমাদের মাথা ব্যাথাও আমাদের। আমেরিকার স্যাশনে কিছু আসে যায় না। আমার দেশ মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে স্বাধীন করা হয়েছে আমরা একটি সন্ত্রাস মুক্ত দেশ গড়তে চাই, আমরা একটি অসাম্প্রাদিক সোনার বাংলা গড়ে তুলব। একই সময় তিনি দেশের বাজার দর নিয়ন্ত্রন করতে ব্যার্থ হওয়ার জন্য বানিজ্যমন্ত্রী টিপু মন্সির পদত্যাগের দাবী জানান।

পরে একটি লাল পতাকার মিছিল নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় ফকিরবাড়ি রোডস্থ জেলা কমিটির কার্যলয় এসে শেষ হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।