ঢাকামঙ্গলবার , ১৫ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

পাথরঘাটায় জাতীয় শোক দিবসের নানা কর্মসূচি

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ১৫, ২০২৩ ১:৪৮ অপরাহ্ণ
Link Copied!

বরগুনা প্রতিনিধি: ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে পাথরঘাটা উপজেলা প্রশাসন ও উপজেলা আ.লীগ ও সহযোগী অংগসংগঠনের পক্ষথেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, আলোচনা সভা, দোয়া মাহফিল ও রালী অনুষ্ঠিত হয়।

এসব কর্মসূচিতে অংশগ্রহন করেন বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাসানুর রহমান রিমন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সুলতানা নাদিরা, সাবেক সংসদ সদস্য গোলাম সরোয়ার হিরু, পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা সুফল চন্দ্র গোলদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারন সম্পাদক এড জাবির হোসেন,পৌরমেয়র আনোয়ার হোসেন আকন, ,যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সুভাষ চন্দ্র হাওলাদার সহ স্থানীয় আওয়ামী লীগ,স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, কৃষকলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

অপরদিকে উপজেলার কামারহাটে বরগুনা -২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ড. মাহবুবুর রহমান টুকুর আয়োজনে দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন যশোর শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান ড. মোল্লা আমির হোসেন সাংবাদিক হাবিবুর রহমান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এছাড়াও বেসরকারি সংস্থা আশা’র উদ্যোগে পাথরঘাটার নাচনাপাড়ায় ফ্রী মেডিকেল ক্যম্পের আয়োজন করা হয়।

শোক দিবসে আশা’র ফ্রী মেডিকেল ক্যাম্পে ডায়াবেটিকস পরীক্ষা, রক্ত পরীক্ষা,প্রেগনেন্সি পরীক্ষা, নারীদের বিভিন্ন সমস্যার ব্যবস্থাপত্র প্রদান সহ নানা উপসর্গের ১৫০জন রোগীকে সম্পূর্ণ বিনামূল্যে চিকিৎসা দেয়া হয় বলে জানান আশার পাথরঘাটা রিজিওনাল ম্যানেজার ইদ্রিস আলী ও চিকিৎসক শুভ্র জ্যোতি বিশ্বাস।

সকল অনুষ্ঠানে দোয়া মাহফিল শেষে খাবার বিতরণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।