ঢাকারবিবার , ২০ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

নারী ফুটবলের নতুন বিশ্ব চ্যাম্পিয়ন স্পেন

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ২০, ২০২৩ ৩:১৫ অপরাহ্ণ
Link Copied!

স্পোর্টস ডেস্ক : নারী ফুটবল বিশ্বকাপের ফাইনালে ইংল্যান্ডকে ১-০ গোলে হারিয়ে শিরোপা জিতেছে স্পেন নারী ফুটবল দল। প্রথমবারের মতো বিশ্বকাপ নিজদের করে নিলো স্পেন। ম্যাচের প্রথমার্ধে পিছিয়ে পড়ে ইংল্যান্ড। একের পর এক আক্রমণ চালিয়েও শেষ পর্যন্ত আর ম্যাচে ফিরতে পারেনি তারা।

রোববার (২০ আগস্ট) সিডনিতে অল ইউরোপ ফাইনালে মাঠে নামে স্পেন ও ইংল্যান্ড। ম্যাচের ২৯ মিনিতে লিড নেয় স্পেন। অলগা কারামোনা গোল করে এগিয়ে দেন দলকে। এরপর গোল শোধে মরিয়া হয়ে খেলতে থাকে ইংল্যান্ড। একের পর এক আক্রমণে স্পেনের রক্ষণকে ব্যস্ত রাখে ইংল্যান্ডের মেয়েরা। তবে গোল করতে ব্যর্থ হয় তারা। শেষে পর্যন্ত ১-০ গোলে এগিয়ে থেকে বিরতে যায় স্পেন।

বিরতি থেকে ফিরেও স্পেনের ওপর চড়াও হয়ে খেলতে থাকে ইংল্যান্ড। তবে স্পেনের রক্ষণ দেয়ালের দৃঢ়তায় হতাশ হয় তারা। শেষ পর্যন্ত আর কোন গোল না হলে ১-০ গোলের ব্যবধানে জয়ের উৎসবে মাতে স্পেনের মেয়েরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।