ঢাকাবৃহস্পতিবার , ১৭ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

মোবাইলে ভিডিও গেম খেলা দেখিয়ে চার বছরের শিশুকন্যাকে ধর্ষণ

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ১৭, ২০২৩ ১:৪৭ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: মোবাইলে ভিডিও গেম খেলা দেখিয়ে চার বছরের এক শিশুকন্যাকে ধর্ষনের অভিযোগ উঠেছে ইয়াছিন গাজী (১৭)নামে এক বকাটে কিশোরে বিরুদ্ধে।

এদিকে ঘটনার পর থেকে পলাতক রয়েছে অভিযুক্ত কিশোর সহ পরিবারের সদস্যরা। ভিক্টম ওই শিশুটি দুদিন সাতক্ষীরা সদর হাসাপাতালে চিকিৎসা শেষে বাড়িতে ফিরেছে বলে জানা গেছে। মঙ্গলবার (১৫আগষ্ট) বিকালে সাতক্ষীরা জেলার তালা উপজেলা দুধলী গ্রামে ঘটনাটি ঘটে। ভুক্তভোগীর পিতা জানান, প্রতিবেশি আরিফুল ইসলামের ছেলে ইয়াছিন বুধবার বিকালে তার মেয়েকে মোবাইলে গেম খেলা দেখিয়ে বাড়িতে ডেকে নিয়ে যায়।

পরে সুযোগ বুঝে ফাঁকা বাড়িতে ফেলে তার শিশুকন্যাকে ধর্ষন করে। এরপর সন্ধ্যার দিয়ে মেয়ে কান্নাকাটি করে ঘটনাটি তাকে সহ স্ত্রীকে খুলে বলে। পরবর্তীতে রাতেই ঘটনাটি থানা পুলিশকে অবগত করেই শিশুটিকে নিয়ে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।দুদিন চিকিৎসা শেষে বর্তমানে শিশুটিকে বাড়িতে আনা হয়েছে ।

এই ঘটনায় বৃহস্পতিবার সকালে ধর্ষনের অভিযোগ এনে তিনি বাদী হয়ে পাটকেলঘাটা থানায় মামলা দ্বায়ের করেছেন বলে জানান ভুক্তভোগীর পিতা।

নাম না জানানোর শর্তে ভুক্তভোগীর এক নিকট আত্মীয় জানান, ইয়াছিন কখনও ভ্যান চালক আর ভাটায় কাজ করে জীবন জীবিকা চালাত । কিছুদিন আগে বাড়িতে এসে এলাকার বকাটে ছেলেদের সাথে ওঠাবসা শুরু করে দেয়। মঙ্গলবার দুপুরের পরে সে শিশুকন্যাটিকে বাড়িতে নিয়ে ধর্ষন করে।

পরে ঘটনাটি জানাজানি হলে সে পালিয়ে যায়। ভিক্টিমকে বর্তমানে সদর হাসপাতালের চিকিৎসাধীন শেষে বাড়িতে আনা হয়েছে। এমন ন্যাক্কারজনক ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান তিনি।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্তকর্মকর্তা (ওসি) মাহামুদ হোসেন জানান, এব্যাপারে থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। দ্রুত অপরাধীকে আইনের আওতায় আনা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।