ঢাকাসোমবার , ৭ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

মুজিবনগর সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের সময় ২ যুবক আটক

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ৭, ২০২৩ ১০:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: মেহেরপুরের মুজিবনগর সীমান্তে অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের চেষ্টাকালে বর্ডারগার্ড বাংলাদেশ (বিজিবি)’র সদস্যদের হাতে দুই বাংলাদেশী যুবক আটক হয়েছেন।

আটককৃতরা হলেন, মুজিবনগর উপজেলার সোনাপুর মাঝেরপাড়া গ্রামের মৃত আয়ূব হোসেনের ছেলে এনামুল হোসেন (২৫) ও একই গ্রামের জামাল আলীর ছেলে হাবিবুল ইসলাম (২৩)।

গতকাল রবিবার দিবাগত রাতে মুজিবনগর উপজেলার আন্তর্জাতিক সীমান্ত পিলার ১০৪ এর কাছে বাংলাদেশের ১০ হজ অভ্যন্তরে আনন্দবাস গ্রামের কাকডাঙ্গা মাঠের মধ্যে থেকে তাদের আটক করা হয়।

চুয়াডাঙ্গা ব্যাটালিয়ন (৬ বিজিবি) আওতাধীন মুজিবনগরের আনন্দবাস বিওপি’র ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার আলাউদ্দীন বিশ্বাসের নেতৃত্বে বিজিবি’র একটি টহল টিম তাদের আটক করেন।

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল এই তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, এঘটনায় রাতেই দুই যুবকের নামে পাসপোর্ট আইনের ১১(গ) ধারায় মামলা দেওয়া হয়েছে।

আজ সোমবার (৭ আগষ্ট) বেলা ১১ টার দিকে আটক দুই যুবককে আদালতের মাধ্যমে মেহেরপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।