ঢাকামঙ্গলবার , ১২ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

২ মাসের শিশু বাচ্চাকে বিক্রি করল পাষন্ড পিতা ও দাদী!

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ১২, ২০২৩ ১:২৮ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট : মাদারীপুরের কালকিনিতে মায়ের কোল খালি করে ২মাসের আলিফ নামে শিশু বাচ্চা চুরি করে বিক্রয় করল জন্মদাতা পিতা ও দাদী। পুলিশ অভিযান চালিয়ে বাচ্চাটি উদ্ধার করেছেন। গত ৬ সেপ্টেম্বর বুধবার এ ঘটনা ঘটে।

পুলিশ ও ভুক্তভোগী সুত্রে জানা যায়,মাদারীপুরের কালকিনি পৌরসভার চরঠেঙ্গামারা আশ্রয়ন কেন্দ্রের বাসিন্দা আলী আজগর এর স্ত্রী কাজলী বেগম গত মাস পূর্বে একটি পুত্র সন্তান জন্ম দেন। ফুটফুটে সন্তানটির নাম রাখেন আলিফ। গত বুধবার পাসন্ড পিতা আলী আজগর ও আপন দাদী পারুল বেগম বাচ্চাটির মা কাজলী বেগমকে ঘুমের ওষুধ খাইয়ে রাতের আধাওে শিশু বাচ্চাটি চুরি করে মাদারীপুর পুরান বাজার কাঠপট্রি এলাকার নাজমা বেগমের মাধ্যমে ১ লক্ষ টাকার বিনিময় বিক্রয় করেন এবং বিক্রি করে দেয়ার জন্য নাজমা বেগম ৫০ হাজার টাকা ও পাসন্ড পিতা আলী আজগর ও দাদী পারুল বেগম ৫০ হাজার টাকা নিয়েছেন বলে জানায়।

এঘটনায় বাচ্চাটির মা কাজলী বেগম কালকিনি থানায় একটি অভযোগ দায়ের করেন।

পুলিশ অভিযোগের ভিক্তিতে গতকাল রাতে মাদারীপুর সদর থানার কালিকাপুর এলাকায় অভিযান চালিয়ে বাচ্চাটিকে উদ্ধার করেন। এ সময় শিশু বাচ্চাটি বিক্রির সাথে জরিত পাসন্ড পিতা আলী আজগর পলাতক থাকলেও নাজমা বেগম ও বাচ্চার দাদী পারুল বেগমকে গ্রেফতার করেন পুলিশ।

বাচ্চাটি দত্তক নেয়া জামাল হোসেন ও স্ত্রী ইয়াসমিন বেগম বলেন, আমাদের কোন সন্তান নেই,নাজমা বেগম আমাদের কাছে ১ লক্ষ টাকার বিনিময় বাচ্চাটি বিক্রয় করেন। আমরা জানি না বাচ্চাটি চুরি করে আমাদের বিক্রি করেছে।
নাজমা বেগম বলেন, আলী আজগর ও দাদী আমাকে বাচ্চাটি দিয়ে বলে এর মা নেই,ওরে বিক্রয় কর। আমি ১ লক্ষ টাকা বিক্রয় করে ৫০ হাজার টাকা নিয়েছি আর বাকি ৫০ হাজার টাকা তাদের দিয়েছি।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি(তদন্ত) মোঃ মারগুব তৌহিদ বলেন, অভিযোগের ভিক্তিতে অভিযান চালিয়ে বাচ্চাটি উদ্ধার করেছি এবং বিক্রির সাথে জরিত নাজমা বেগম ও পারুল বেগমকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।